রায়পুর শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৯, ২২:২৬

২০ বছর পর শিক্ষক সমিতির নির্বাচনে প্রত্যক্ষ ভোট দিতে পেরে খুবই আনন্দিত ভোটাররা।

এলএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান লিটন বৃহস্পতিবার লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলনের নির্বাচনের সময় এ কথা বললেন।

ত্রি-বার্ষিক সম্মেলন ও নির্বাচনে এলএম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে উপজেলার ২৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ২৯২ জনের মধ্যে ২৮৮ জন ভোটার (শিক্ষক) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৩টি পদে ভোট প্রয়োগ করেছেন।

বিকাল ৫টায় ২৩ পদের বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

৩ বছর মেয়াদি সংগঠনের নির্বাচিত দায়িত্বপ্রাপ্তরা হলেন, বিল্লাল হোসেন (সভাপতি),জহিরুল ইসলাম, আব্দুর রহিম, মিজানুর রহমান, মোরশেদ নুরন্নবী পাটওয়ারী, রিয়াজ উদ্দিন চৌধুরী, হুমায়ুন কবির (সহ-সভাপতি),আলমগীর হোসেন (সাধারণ সম্পাদক), মিজানুর রহমান ও হারুনুর রশিদ (যুগ্ন সাধারণ সম্পাদক), গোলাম মোস্তফা ও জিয়াউল হক (সাংগঠনিক সম্পাদক), আবু সায়েম চৌধুরী (অর্থ সম্পাদক), দেলোয়ার হোসেন (শিক্ষা সম্পাদক), ফিরোজ আলম (তথ্য ও প্রযুক্তি সম্পাদক), ইমাম হোসাইন (ধর্ম বিষয়ক সম্পাদক), সুমা ভৌমিক (ক্রীড়াও সাংস্কৃতিক সম্পাদক), দেলোয়ার হোসেন (সহ-সাংগঠনিক সম্পাদক)।   

অন্যদিকে বিনা প্রতিন্দ্বিতায় পাঁচজন শিক্ষক হারুনুর রশিদ (দপ্তর সম্পাদক), মোঃ রিপন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), রুবিনা আক্তার (মহিলা বিষয়ক সম্পাদক), আল-হেলাল (সমাজ কল্যাণ সম্পাদক), ফয়েজ আহাম্মদ (সহ-শিক্ষা সম্পাদক) পদে নির্বাচিত হন।

শিক্ষা কর্মকর্তা একেএম সাইফুল হক প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার পরিদর্শক মাইন উদ্দিনসহ তিনজন পুলিং অফিসারের দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত