সুস্মিতার বিয়ে এ বছরই

বিনোদন ডেস্ক
| আপডেট : ০১ আগস্ট ২০১৯, ১৩:২৬ | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৯, ১৩:১৯
অভিনেত্রী সুস্মিতা সেনের হাত ধরে হাটছেন তার বর্তমান প্রেমিক রোহমান শলে

বলিউডের সাবেক বিশ্বসুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেন। ক্যারিয়ারে হাফ ডজনেরও বেশি তারকার সঙ্গে তার প্রেমের সম্পর্কের খবর ছড়িয়েছে। যাদের মধ্যে আছে পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের নামও। বয়স ৪০ পেরিয়েও অবিবাহিত সুস্মিতার বর্তমান প্রেমিকা মডেল রোহমান শলে। সোশ্যাল মিডিয়ায় নানা মুহূর্তের ছবি শেয়ার করে ভক্তদের কাছে জনপ্রিয় হয়েছেন এই জুটি।

গত বছরের শেষ দিকে একবার গুঞ্জন শুরু হয়েছিল, নিজের থেকে বয়সে অনেক ছোট প্রেমিক রোহমান শলেকে বিয়ে করতে চলেছেন সুস্মিতা সেন। কিন্তু সে সময় নিজেই থামিয়ে দেন এই গুঞ্জন। ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করে নায়িকা জানান, রোহমানের সঙ্গে তিনি রোমান্স করছেন ঠিকই, তবে বিয়ে করার কোনো ইচ্ছাই তার নেই। তিনি তার শরীর চর্চা নিয়েই ভালো আছেন।

তবে সেই গুঞ্জন সম্প্রতি আবার মাথাচাড়া দিয়েছে। বলিউড সূত্রে খবর, নিজেদের সম্পর্কটাকে আরও একধাপ এগিয়ে নেয়ার পথে হাঁটছেন সুস্মিতা ও রোহমান। চলতি বছরেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। সূত্রের দাবি, রোহমান প্রস্তাব দেয়ার পর সুস্মিতা তাতে সম্মতি জানিয়েছেন। বিয়ের জন্য তারা ভালো একটা সময় খুঁজছেন। এ বছরের শীতেই বিয়ের দিন ঠিক করার ভাবনা রয়েছে তাদের।

অভিনেত্রী সুস্মিতা সেনের দত্তক নেয়া দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও নাকি রোহমানের খুব ভালো সম্পর্ক। দুই মেয়েরই নাকি মায়ের বর্তমান প্রেমিককে খুব পছন্দ। সুস্মিতা-রোহমানের সম্পর্ক খুব ভালো ভাবে মেনে নিয়েছেন তারা। আর তাতে খুশি হয়েই নাকি এক কদম এগোনোর পথে পা বাড়িয়েছেন সুস্মিতা। তবে আগের মতো এবারের খবরও নিছক গুঞ্জন কি না, সে প্রশ্নের উত্তর মিলবে সময় হলেই।

ঢাকাটাইমস/০১ আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :