হৃদয়স্পর্শী নাটক ‘আগুনের দিন শেষ হবে একদিন’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২৩ আগস্ট ২০১৯, ১১:৪২ | প্রকাশিত : ২৩ আগস্ট ২০১৯, ১১:২৫

চকবাজারের একটি দোকানে কাজ করে ইউসুফ। ছোটবেলায় বাবা মাকে হারিয়েছে সে। সেখানকারই একটি বাসায় ভাড়া থাকে সে। সামান্য বেতনের চাকরি করেও স্বপ্ন দেখে সুন্দর ভবিষ্যতের। প্রতিদিন ডিম ভাজি দিয়ে ভাত খেয়ে টাকা জমায়।

একদিন হঠাৎ করে ইউসুফকে এক দূর সম্পর্কের শালিকা আয়েশার সঙ্গে বিয়ের প্রস্তাব দেন তাদের দোকানের পাশেই ব্যবসা করা মফিজ। ঘটনাক্রমে আয়েশারও মা-বাবা কেউ নেই। প্রথম দেখাতেই দু’জনের দু’জনকে ভালো লাগে। বিয়ে হয়ে যায় তাদের।

কিছুদিন পরই আয়েশার গর্ভে সন্তান আসে। ইউসুফ-আয়েশার ভালোবাসায় পরিপূর্ণ সংসার পূর্ণতা পেতে শুরু করে। কাজের ফাঁকে ফাঁকে আয়েশার পরিপূর্ণ খেয়াল রাখে ইউসুফ।

সন্তান পৃথিবীতে আসার কয়েকদিন মাত্র বাকি। এক রাতে স্বপ্নের গল্প বুনতে বুনতে ঘুমিয়ে পড়ে তারা। কিন্তু হঠাৎ তাদের বাসার নিচে থাকা মফিজের গুদামে আগুণ লাগে। চেষ্টা করেও আয়েশাকে বাঁচাতে না পেরে একই সঙ্গে আগুনে জীবন বিসর্জন দেয় তারা দুজন।

চলতি বছরের ফেব্রুয়ারিতে চকবাজারের চুড়িহাট্টায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অনেক হতাহতের ঘটনা ঘটে। সেই ঘটনার স্মৃতি নিয়ে হৃদয়স্পর্শী নাটক ‘আগুনের দিন শেষ হবে একদিন’ নির্মাণ করেছেন সহিদ উন নবী। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিন। বৃহস্পতিবার নাটকটি প্রকাশিত হয়েছে রিং মিডিয়া নামের ইউটিউব চ্যানেলে। ইতিমধ্যে নাটকটি ব্যাপক সাড়া ফেলেছে।

ঢাকা টাইমস/২৩আগস্ট/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :