নেইমার ভর্ৎসনায় পিএসজির ভক্তরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫৮

মাঠে কিংবা মাঠের বাইরে কোথাও সময়টা ভালো যাচ্ছে না নেইমারের। পিএসজি ছেড়ে সাবেক ক্লাব বার্সেলোনায় যোগ দিচ্ছেন নেইমার, সম্প্রতি এমন খবর শোনা গেলেও আপাতত পিএসজিতেই থাকছেন তিনি। পিএসজিতে সতীর্থ কিংবা ভক্ত সব জায়গা থেকেই ভর্ৎসনা পেতে হচ্ছে তাকে। 
প্রায় চার মাস পর শনিবার স্ট্রাসবুর্গের বিরুদ্ধে ম্যাচ দিয়ে পিএসজির জার্সিতে ফিরেছেন নেইমার। তার একমাত্র গোলেই এই ম্যাচে জিতেছে পিএসজি। কিন্তু নেইমার ফিরে আসাতে পিএসজির ভক্তরা খুশি হতে পারেননি। ফিরে আসার দিনে নেইমারকে পিএসজির ভক্তরা ভর্ৎসনায় অভিবাদন জানিয়েছেন।
বিশে^র সবচেয়ে দামী খেলোয়াড়ের নাম বলে সমর্থকরা নেইমারকে তিরস্কার করতে থাকেন। নেইমারের পায়ে প্রথম বল আসাতে দর্শকেরা বাঁশি বাজাতে শুরু করে।
মাঠে সিনিয়র নেইমারকে উদ্দেশ্য করে একটি ব্যানার দেখা যায়। ব্যানারে  লেখা ছিল, ‘সিনিয়র নেইমার তোমার ছেলেকে ভিলা মিমোসাতে বিক্রি কর’। ভিলা মিমোসা হচ্ছে রিওডি জেনেরিওর একটি জেলা যা বেশ্যাবৃত্তির জন্য পরিচিত। নেইমারের মাকে উদ্দেশ্য করেও দর্শকেরা উচ্চ বাক্যে নানা কথা বলতে থাকে।
নেইমারের সঙ্গে পিএসজির সম্পর্কের অবনতি হওয়ায়য় চার মাস ধরে পিএসজির হয়ে কোন ম্যাচে অংশগ্রহণ করেননি নেইমার। পুরোনো ক্লাব বার্সায় ফিরতেই ব্যাস্ত ছিলেন তিনি।
সম্প্রতি দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমে কলম্বিয়ার বিপক্ষে গোল করেন নেইমার। তাছাড়া আিেসস্টও করেন এই ব্রাজিলিয়ান তারকা। সেই ম্যাচ  ২-২ গোলে ড্র হয়। অন্য ম্যাচে পেরুর কাছে ১-০ গোলে পরাজিত হয় ব্রাজিল।
নিষেধাজ্ঞা থাকায় আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। তাকে ছাড়াই মাঠে নামতে হবে পিএসজিকে।

(ঢাকাটাইমস/১৫ সেপ্টেম্বর/এমএ/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :