রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৭৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৮ | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৫

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭৭ জনকে  গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ।

এ সময় ১৩ হাজার ৪৮১ ইয়াবা ট্যাবলেট, ২৩০.৯ গ্রাম ৫৬০ পুরিয়া হেরোইন, ১৯ কেজি ৯৬৫ গ্রাম গাঁজা ও নয়টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধ সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৩টি মামলা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার ভোর ছয়টা পর্যন্ত ২৪ ঘণ্টায় এ অভিযান চালানো হয়।

পুলিশ জানায়, পুরান ঢাকার গেন্ডারিয়ায় আট হাজার  ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- হেলাল উদ্দিন, মাহবুব আলম ও শাহজাহান। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

ডিএমপির সূত্র জানায়, সোমবার বিকাল সোয়া পাঁচটার দিকে গেন্ডারিয়া থানা এলাকায় ডিবি-উত্তর বিভাগের গুলশান জোনাল টিমের অভিযানে গ্রেপ্তার ব্যক্তিরা পিকআপে কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে ঢাকার গেন্ডারিয়া ও সূত্রাপুর এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করত। তাদের বিরুদ্ধে  গেন্ডারিয়া থানায় মামলা করা হয়েছে।

রাজধানীর মুগদা এলাকায় তিন হাজার ২০০ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে মুগদা থানা পুলিশ।  গ্রেপ্তারকৃতরা হলেন- মোছা. রেখা  ও বিথী আক্তার। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মানিকনগর মডেল স্কুলের সামনে থেকে রেখাকে গ্রেপ্তার করা হয়। তার দেহ তল্লাশি করে দুই হাজার ৬০০ ইয়াবা পাওয়া যায়। তার দেওয়া তথ্যমতে একই দিন উত্তর মুগদা মদিনাবাগ এলাকা থেকে বিথী আক্তারকে গ্রেপ্তার করা হয়। তার দেহ তল্লাশি ৬০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মুগদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :