সালমান আমার ভালো বন্ধু: ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৫

সালমান খান ও ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে একসময় তুমুল আলোচনা হয়েছে বলিউডে। মাঝখানে কয়েক বছর সেই আলোচনায় ভাটা পড়েছিল। কিন্তু গত তিন বছর ধরে ইন্ডাস্ট্রি জুড়ে আবার সেই পুরনো আলোচনা।

গত তিন বছরে দুটি হিট ছবি উপহার দিয়েছেন সালমান ও ক্যাটরিনা জুটি। ‘টাইগার জিন্দা হ্যায়’ এবং ‘ভারত’। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, এই দুটি ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে আবারও জোড়া লেগেছে দুই তারকার ভেঙে যাওয়া প্রেম।

আসলে কি তাই? ক্যাটরিনা কি বলছেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয় নিয়ে নায়িকা জানালেন, সালমান খান তার ভালো একজন বন্ধু। তার বেশি কিছু নয়।

কিন্তু সাবেক প্রেমিকা কীভাবে বন্ধু হয়? ক্যাটরিনার কথায়, ‘আমার আর সালমনের বন্ধুত্ব ১৬ বছর ধরে টিকে আছে। তিনি এমনই একজন সাচ্চা মানুষ, যখনই দরকার হবে তখনই তাকে পাশে পাবেন।’

কাজেই সাবেক প্রেমিক-প্রেমিকা যে ভালো বন্ধু হতে পারে তা প্রমাণ করে দিয়েছেন সালমান ও ক্যাটরিনা। তবে নায়িকা বর্তমানে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, বিয়েই বা করবেন কবে?  

এই প্রশ্নে ক্যাটরিনার অপকট জবাব, ‘বর্তমানে আমি সিঙ্গেল রয়েছি। তবে ভবিষ্যতে বিয়ে করার পরিকল্পনা রয়েছে। আমার কাছে পরিবারের থেকে মূল্যবান আর কিছু নেই।’

ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :