হয় নিরাপদ খাবার দেবেন, নয় ব্যবসা গুটিয়ে ফেলবেন

মাহবুব কবির মিলন
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:১০

সুলতান’স ডাইন ধানমন্ডি শাখার কোন দরকার ছিল ২ মাস আগের মেয়াদ উত্তীর্ণ মশলা ব্যবহার করার? টাকা পয়সার অভাব পড়েছে? এছাড়া কিছু অব্যবস্থাপনার কারণে আজ ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে। আরো ভয়াবহ চিত্র আছে।

কড়াই গোশত রেস্টুরেন্ট ধানমন্ডি শাখা বন্ধ করে দেয়া হয়েছে সীল করে। শুধু কিচেনের ছবিগুলো দেখুন ভাল করে। সামান্যতম বিবেক জ্ঞান কি নেই এনাদের?

অনবরত প্রতিদিন অভিযান চালানো হচ্ছে সাত মসজিদ রোডে। আগের দিন জরিমানা বা শাস্তি দেয়ার পর মনে করি পরের দিন ভাল পাব। কিন্তু কোন রকম বোধদয় নেই এই এলাকার হোটেল রেস্তোরাঁগুলোর। এতটাই সাহসী তাঁরা?

গতকাল বুধবার ধানমন্ডি সীমান্ত স্কয়ারের ফুড কোর্টের খাবার দোকানগুলোর এতই খারাপ অবস্থা পাওয়া গিয়েছিল যে একসাথে নয়টি দোকানের বিরুদ্ধে মামলা করার ব্যবস্থা নেয়া হয়েছে। সীল করে বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত ছিল কিন্তু শাটার বা তালা লাগাবার সুবিধা না থাকায় তা করা যায়নি। আফসোস থেকে গেল।

এবার শুধু কাঁচের দরজার লকও সাথে থাকবে ম্যাজিস্ট্রেটদের। সীমান্ত স্কয়ারের দোকানগুলো -Hunger Management, Womens Pride, Fajitas BD, Mr Burger kitchen, NB Star Food, Formosa qq smoothies, Italian Food, Mouthbomb, Hot & Roll।

আপনাদের ২য় কোন পথ খোলা নেই।হয় নিরাপদ খাবার দেবেন আমাদের বাচ্চাদের, নয় ব্যবসা গুটিয়ে ফেলবেন।

লেখক: অতিরিক্ত সচিব; সদস্য,নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :