গুরুতর ইনজুরিতে নেইমার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ অক্টোবর ২০১৯, ১৯:৩০ | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ১৯:২৬

ইনজুরি যেন নেইমারের পিছু ছাড়তেই চাইছে না। গেল ক’দিন আগেই চোট সারিয়ে মাঠে ফিরেছেন তিনি। ইনজুরি থেকে ফিরে হলুদ জার্সি গায়ে তৃতীয় ম্যাচ খেলতেই ফের ইনজুরিতে ব্রাজিলিয়ান পোস্টার বয় নেইমার।

আজ সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে প্রীতি ম্যাচে নাইজেরিয়ার মুখোমুখি হয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। এদিন জয়ের লক্ষ্যে নেইমারকে নিয়েই একাদশ সাজান কোচ তিতে। কিন্তু ম্যাচের ১২ মিনিটের মাথায় ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন ব্রাজিলের এই ফরোয়ার্ড।

ঘরের মাঠে অনুষ্ঠিত ৪৬তম কোপা আমেরিকায় ইনজুরির কারণে খেলতে পারেননি নেইমার। সাক্ষী হতে পারেননি নিজ দেশের নবম কোপা জয় উৎসবে। মৌসুমের শুরু থেকে খেলতে পারেননি ক্লাবের হয়েও। সঙ্গে দলবদলের ঝক্কি-ঝামেলা তো ছিলই। তবে নেইমার ক্লাবের হয়ে দারুণ ফুটবল উপহার দিচ্ছেন। জাতীয় দলের হয়ে অবশ্য সেরা ছন্দে নেই তিনি।

পেরুর বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালের পর প্রীতি ম্যাচে হারে ব্রাজিল। বদলি হিসেবে মাঠে নেমেও দলকে বাঁচাতে পারেননি নেইমার। এরপর সিঙ্গাপুরে সেনেগালের বিপক্ষে নিজের শততম আন্তর্জাতিক ম্যাচেও বিবর্ণ ছিলেন নেইমার। দলকে জেতাতে পারেননি। পারেননি ভক্তদের ফুটবল জাদুতে মোহিত করতে।

তবে আজ নাইজেরিয়ার বিপক্ষে নেইমার ব্রাজিলের জার্সিতে স্বরূপে ফিরবেন বলে আশায় ছিলেন ভক্তরা। জাতীয় দলের হয়ে তিনি ৬১ গোল করেছেন। আর এক গোল করলে রোনালদো নাজারিওর পাশে বসবেন নেইমার। কিন্তু শুরুতেই হ্যামস্ট্রিং ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন পিএসজি তারকা। তার ইনজুরি কতটা গুরুতর তা এখনই জানার উপায় নেই। নেইমারের ইনজুরির কারণে বদলি হিসেবে মাঠে নামেন ফিলিপ কুতিনহো। 

(ঢাকাটাইমস/১৩ অক্টোবর/এআইএ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :