ত্রি-বার্ষিক সম্মেলন

হাতিয়া আ.লীগের সভাপতি আলী, সম্পাদক মহি উদ্দিন

নোয়াখালী প্রতিনধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ১৮:৪৭

দীর্ঘ ১৬বছর পর ঐক্যবদ্ধ হাতিয়া গড়ার আহ্বানে নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে নোয়াখালী-৬ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আলীকে সভাপতি ও চরকিং ইউনিয়নের চেয়ারম্যান মহি উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। 

শনিবার বেলা ১১টায় হাতিয়া উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীত পরিবেশনার পর শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সংসদ সদস্য এস এম কামাল হোসেন এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্মেলনের উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ওয়ালী উল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এস এম কামাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আলী, নোয়াখালী-৬ (হাতিয়া) আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসসি, সাংগঠনিক সম্পাদক শামছুদ্দিন সেলিম, জেলা স্বেচ্ছা-সেবকলীগের সভাপতি কবি মোস্তফা ইকবাল প্রমুখ।

সম্মেলনে বক্তারা বলেন, পূর্বের যে কোনো সময়ের তুলনায় বর্তমানে হাতিয়া উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। এ ঐক্যের ফল ভোগ করছে গোটা দ্বীপের সাধারণ মানুষ। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নদী ভাঙন ও বিদ্যুৎ সমস্যা অচিরেই সমাধান হবে।

সম্মেলনে কাউন্সিলের মাধ্যমে ৬৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ঢাকাটাইমস/১৯অক্টোবর/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :