আন্দোলন ঠেকাতে মাশরাফিকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০১৯, ১২:০১ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৯, ১১:১৯

গত সোমবার হঠাৎ করেই পারিশ্রমিকসহ ক্রিকেটারদের সকল সুযোগ সুবিধা বাড়ানোর দাবি নিয়ে ১১ দফা নিয়ে ধর্মঘটে নামেন সাকিব, তামিম, মুশফিকরা। তাদের দাবি মানা না অবধি কোনো ধরনের ক্রিকেটীয় কার্যক্রমে যোগ দিবেন না খেলোয়াড়রা। এদিকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল এক সংবাদ সম্মেলনে খেলোয়াড়দের দাবিকে অযৌক্তিক দাবি করে কিছুটা হুমকিই দিয়েছেন। খেলোয়াড় এবং বিসিবির সরাসরি বিপরীতমুখী অবস্থান ঠেকাতে এবার মাশরাফি বিন মুর্তজাকে দায়িত্ব দিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল (২২ অক্টোবর) প্রধানমন্ত্রী কার্যালয়ে তলব করা হয় টাইগার ক্যাপ্টেন মাশরাফিকে। সেখানে ম্যাশের কাছে ক্রিকেটের বর্তমান অবস্থা সম্পর্কে জানেন প্রধানমন্ত্রী। এরপর মাশরাফিকে ক্রিকেটারদের মাঠে ফেরার বার্তা প্রদান করেন তিনি।

সোমবার (২১ অক্টোবর) টাইগারদের পক্ষ থেকে ধর্মঘট ডাকা হয়- যেখানে কেবল উপস্থিত ছিলেন না মাশরাফি; এই নিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়- পরে নিজের ফেসবুক পেইজে ১১ দফা দাবিকে সমর্থন জানিয়ে একটি পোস্ট দেন। 

এদিকে বিসিবি সম্মেলন শেষে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানতে চাওয়া হলে ধর্মঘটের মুখপাত্র সাকিব আল হাসান বলেন, ‘আমরা নিজেদের মধ্যে আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব।’

(ঢাকাটাইমস/২৩ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :