তুর্কী প্রেমিকের সঙ্গে মিমির দীপাবলি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৯, ১৩:১৪

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ বছর আবার তিনি তৃণমূল কংগ্রেসের সাংসদ নির্বাচিত হয়েছেন। কাজেই এই নায়িকার বৃহস্পতি এখন তুঙ্গে। কয়েকদিন আগেই তিনি বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা ও হাউজ পার্টির মাধ্যমে জমপেশ দুর্গোৎসব উদযাপন করেছেন। এবার পরিকল্পনা করছেন দীপাবলির। সেই পরিকল্পনাও বেশ রঙিন।

নায়িকা মিমির সেই পরিকল্পনা নিয়েই আপাতত টলিউডের বাতাস গরম। কারণ এবারের দীপাবলি তিনি কাটাবেন তার তুরস্কের প্রেমিক মিলি গুলহানের সঙ্গে। সে লক্ষ্যে অভিনেত্রী শনিবার কলকাতা থেকে দিল্লি উড়ে গেছেন। সেখানে একসঙ্গে দীপাবলি কাটাবেন মিমি ও মিলি। এই খবরে নতুন করে আলোচনায় লাভবার্ড জুটির অসম প্রেম।

মিমি ও মিলিকে নিয়ে টলিপাড়ায় গুঞ্জন তিন বছর আগে থেকে। সে সময় খবর রটেছিল, তারা প্রেম করছেন। কয়েক বছর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের একটি ছবির শুটিংয়ে তুরস্ক গিয়েছিলেন মিমি। সেই শুটিংয়ের স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন মিলি। সেখানেই এ জুটির পরিচয়। এরপর ধীরে ধীরে বাড়ে ঘনিষ্ঠতা।

মজার ব্যাপার হচ্ছে, অভিনেত্রী মিমি চক্রবর্তীর থেকে কয়েক বছরের ছোট তার তুরস্কের প্রেমিক মিলি গুলহান। তাই তাদের প্রেম নিয়ে জনতার আগ্রহও বেশি। এও গুঞ্জন রয়েছে, মিলির সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির দীর্ঘদিনের সম্পর্কের অবনতি হতে শুরু করে। একপর্যায়ে ভেঙেই যায় রাজ-মিমির সম্পর্ক।

যার জন্য রাজের সঙ্গ ছেড়েছিলেন মিমি, কে সেই মিলি? তিনি হচ্ছেন তুরস্কের জনপ্রিয় লাইন প্রডিউসার ইলহান কিজলিকের ছেলে। তুরস্কের বেশ ধনী পরিবারের ছেলে মিলিও তার বাবার মতো লাইন প্রডিউসারের ব্যবসা করেন। বলিউড ও টলিউডের যেসব ছবির শুটিং বিদেশে হয়, সেগুলোর বেশির ভাগের দায়িত্বেই থাকেন মিলি ও তার বাবা ইলহান।

ঢাকাটাইমস/২৭অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :