মির্জাপুরে চাঁদাবাজির মামলায় দুই যুবক গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৯, ০৯:৪০

টাঙ্গাইলের মির্জাপুরে চাঁদাবাজির মামলায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের খান গার্মেন্টেসের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গোড়াই হলিদ্রচালা গ্রামের সবুজ হায়দারের করা একটি চাঁদাবাজির মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন গোড়াই রনারচালা গ্রামের মোকছেদ ভুঁইয়ার ছেলে কবির ভুঁইয়া (৩৫) এবং গোড়াই দক্ষিণ নাজিরপাড়া গ্রামের বাবর আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৬)।

মামলার বিবরণে জানা গেছে, গত ২৩ অক্টোবর সকাল সাড়ে দশটার দিকে গোড়াই শিল্পাঞ্চলের ক্যাডেট কলেজ সংলগ্ন খন্দকার মটরসে গ্রেপ্তারকৃত ওই দুইজনসহ গোড়াই রনার চালা গ্রামের সালাউদ্দিন ভুঁইয়া, বিল্লাল ভূইয়াসহ আরও ৫/৭ জন লোহার রড, কাঠের রোল ও দেশীয় অস্ত্র নিয়ে দোকানে প্রবেশ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। এ সময় খন্দকার মটরসের ব্যবস্থাপক সবুজ হায়দার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা দোকান মালিকসহ ব্যবস্থাপককে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। এক পর্যায়ে তারা তাদের হাতে থাকা লোহার রড ও কাঠের রোল দিয়ে ব্যবস্থাপক সবুজ হায়দারকে মারপিট করে আহত করে। পরে অফিসে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে যায়।

ব্যবস্থাপকের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে চাঁদাবাজরা পালিয়ে যায়। এ ঘটনায় খন্দকার মটরসের ব্যবস্থাপক সবুজ হায়দার বাদী হয়ে ৪ নভেম্বর গ্রেপ্তারকৃত দুইজনসহ চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন। আদালত মামলাটি মির্জাপুর থানার ওসিকে এফআইআর নেয়ার নির্দেশ দিলে পুলিশ ওই দুইজনকে গ্রেপ্তার করে। 

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) রুবেল ঘটনার সত্যতার নিশ্চিত করে বলেন, অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকাটাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :