মেসির সাথে খেলতে চান পেলে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ নভেম্বর ২০১৯, ১৪:২৩ | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১২:৫৮

চলতি বছরে দ্বিতীয়বারের মত  ব্রাজিলের মুখোমুখি হতে যাচ্ছে চিরশত্রু আর্জেন্টিনা। এই ম্যাচকে ঘিরে খুব স্বাভাবিকভাবেই উত্তেজনার কমতি নেই। ম্যাচের দুদিন আগে সাংবাদিকদের কাছে ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভা আর্জেন্টাইন মেসির বিপক্ষে খেলাটা গর্বের বলে দাবি করেছিলেন। এবার আরেক সাবেক ফুটবল কিংবদন্তি মেসির সাথে খেলার অভিপ্রায় প্রকাশ করলেন।

তিনি আর কেউ নন, ব্রাজিলের ফুটবল রাজপুত্র পেলে। সাংবাদিকদের দেওয়া সাক্ষাৎকারে এমন আশাই ব্যক্ত করেন ব্রাজিলের কালো মানিক খ্যাত পেলে। ব্রাজিলীয় সংবাদমাধ্যম গাজেত্তা দেল স্পোর্টকে দেওয়া এক সাক্ষাৎকারে পেলেকে জিজ্ঞেস করা হয়, কার সঙ্গে এক দলে এক দলে খেলার ইচ্ছা রয়েছে তার? কয়েক মুহূর্ত ভেবে পেলে জবাব দেন, ‘আমি ভাবছি মেসির কথা’।

এরপর নিজের উত্তরের স্বপক্ষে যুক্তি দিয়ে মেসিকে সবচেয়ে পরিপূর্ণ খেলোয়াড় হিসেবে আখ্যা দেন পেলে। তিনি বলেন, ‘মেসি এক দক্ষ ফুটবলার। সে অ্যাসিস্ট করে, দারুণ পাস করে, গোল করে, এমনকি ড্রিবলিংও দারুণ করে। আমরা যদি এক দলে খেলতাম, তাহলে প্রতিপক্ষকে দুইজন খেলোয়াড়কে নিয়ে ভাবতে হতো। বর্তমানে মেসিই সবচেয়ে পরিপূর্ণ ফুটবলার’।  

এ সময় তিনি আরও বলেন, ‘ফুটবল ইতিহাসে আমরা একই সময় এক দেশ থেকে ২-৩ জন কিংবদন্তি ফুটবলার দেখতে পেতাম। ইউসেবিও, সিময়েস, ক্রুইফ, বেকেনবাওয়ার, ম্যারাডোনা, গারিঞ্চা, দিদি- কতগুলো নাম বললাম আমি? আর এখন সব মিলিয়েই আছে ২-৩ জন। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো। আমি নেইমারের নামও বলতে পারতাম, তবে সে এখনো কিংবদন্তি হতে পারেনি’।  

উল্লেখ্য, শুক্রবার রাত ১১টায় সৌদি আরবের কিং সৌদ স্টেডিয়ামে প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা।

(ঢাকাটাইমস/১৫ নভেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :