সংবাদ সম্মেলনে কাদের

জয় দলের কোনো পদে আসতে চান না

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১৭:৪৭

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আপাতত দলের কোনো পদে আসতে চান না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক  সংবাদ সম্মেলনে এ কথা জনান তিনি।

আওয়ামী লীগের গত সম্মেলনে জয়কে দলের পদ দেওয়ার জন্য নেতাকর্মীদের দাবি ছিল। প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাও দলে আসছেন বলে গুঞ্জন ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা গুঞ্জন হিসেবে থেকে গেছে। এবারের এবারের ২১তম সম্মেলন সামনে রেখে আবার কৌতূহল তৈরি হয়েছে।

ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘জয় যেভাবে আছেন সেভাবেই আপাতত থাকতে চান। তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের কোনো পদে আসতে চান না। পীরগঞ্জে তাকে মনোনয়ন দেওয়ার জন্য অনেকে দাবি করেছিল। কিন্তু তিনি রাজি হননি। জয় যখন বাংলাদেশে আসবেন, আপনারা তাকে জিজ্ঞাসা করতে পারেন।’

জয় দলের কোনো নেতৃত্বে আসবেন কি না সেটি জয় ও দলীয় প্রধানের সিদ্ধান্তের বিষয় বলে জানান কাদের।

আওয়ামী লেিগর সাধারণ সম্পাদক বলেন, ‘জয়েরও ইচ্ছার ব্যাপার আছে। এ ব্যাপারে নেত্রীকে কিছু বললে তিনি বলেন, জয় তো আসতে চায় না। এখনও তার আসার আগ্রহ নেই। আমাদের পার্টির সভাপতি শেখ হাসিনা, এটা তার সিদ্ধান্ত। জয় তো আছেনই।’

‘আমি বারবারই নেত্রীকে বলে আসছি যে জয়কে গ্রুমিং করার বিষয়টা। এটা নেত্রীর সিদ্ধান্তের ব্যাপার।’ বলেন কাদের।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।

ঢাকাটাইমস/১৫নভেম্বর/কারই

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :