মেসি রেফারিকে প্রভাবিত করতে চায়: থিয়াগোর অভিযোগ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ নভেম্বর ২০১৯, ১৭:৪৩

একে চিরপ্রতিদ্বন্দ্বীর কাছে হার, তাই লিওনেল মেসির আচরণে চটেছেন ব্রাজিল অধিনায়ক থিয়াগো সিলভা। মাঠে বাড়তি সুবিধা আদায় করার জন্য রেফারিকে প্রভাবিত করার চেষ্টা করেছেন মেসি, অভিযোগ থিয়াগোর।

মেসি সম্পর্কে যে শ্রদ্ধা রয়েছে অন্য প্লেয়ারদের, এমনকি রেফারিদেরও, তার ফায়দা নেন আর্জেন্টাইন মহাতারকা, মনে করেন প্যারিস সাঁ জাঁ–র ডিফেন্ডার।

থিয়াগোর কথায়, ‘‌ও (‌মেসি)‌ চায় ম্যাচে কর্তৃত্ব করতে। সবসময়ই চায় রেফারিকে প্রভাবিত করতে। স্পেনে খেলে এমন কয়েকজন প্লেয়ারের সঙ্গে কথা বলেও বুঝেছি একই অভিজ্ঞতা হয়েছে ওদেরও। ও চায় ম্যাচের নিয়ন্ত্রণ নিতে, রেফারির সিদ্ধান্তে হস্তক্ষেপ করতে। ও দু’‌জন প্লেয়ারকে লাথি মারল রেফারি কিছু বললেন না। কিন্তু আমি যখন রেফারির সঙ্গে তর্ক করলাম তখন ও হাসল।’‌

মেসিকে নিয়ে প্রচণ্ড ক্ষুব্ধ দেখাচ্ছিল থিয়াগোকে। ব্রাজিল–আর্জেন্টিনা ম্যাচের দু’‌দিন আগে তিনিই জানিয়েছিলেন, মেসিকে তাঁরা ভয় পাচ্ছেন না। বরং মেসির সঙ্গে খেলবেন বলে গর্ববোধ করছেন। ম্যাচে পেনাল্টি থেকে মেসির করা গোলেই হারতে হয়েছে ব্রাজিলকে।

বেশ রাগত স্বরেই থিয়াগোর সংযোজন, ‘‌চ্যাম্পিয়ন্স লিগে ও এই অ্যাডভান্টেজ নিতে পারে না। কারণ ওখানে রেফারিরা অনেক স্বচ্ছ।’‌ ‌

(ঢাকাটাইমস/১৮ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :