দর্শক খরায় ভুগছে ‘প্রেম চোর’

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৯, ১১:৩০ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ১১:২৭
ছবিতে ‘প্রেম চোর’-এর প্রধান দুই চরিত্র চিত্রনায়ক শান্ত ও কলকাতার নায়িকা নেহা

গত ৬ ডিসেম্বর, শুক্রবার দেশের ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় উত্তম আকাশ পরিচালিত ‘প্রেম চোর’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশে নবাগত শান্ত এবং কলকাতার নেহা। বছর শেষের এই ছবি নিয়ে অনেক প্রত্যাশা ছিল পরিচালকের। কিন্তু পরিতাপের বিষয় হলো, মুক্তির প্রথমদিন থেকেই দর্শক খরায় ভুগছে ‘প্রেম চোর’।

হল মালিকদের দাবি, যত প্রচারণাই হোক, সিনেমা মুক্তির পর একটি ছবির সবচেয়ে বড় প্রচারক হয় দর্শক। ছবিটি দেখে ভালো লাগলে সেই দর্শক আরও অনেককে উৎসাহিত করেন। কিন্তু ‘প্রেম চোর’ ছবিটি হলে দর্শক টানতে পারেনি। যারা ছবিটি দেখতে এসেছেন তারা হতাশ হয়েছেন। ফিরে গিয়ে তারা অন্য দর্শকদেরও অনুৎসাহিত করেছেন।

এমন দর্শক খরার কারণ হিসেবে দায়ী করা হচ্ছে ছবির দুর্বল নির্মাণ ও মানহীন গল্পকে। ছবিটির সংলাপেও নাকি কোনো শৈল্পিকতা নেই। গানগুলোর দৃশ্যায়নও বেশ দুর্বল।

মিরপুরের পূরবী, সৈনিক ক্লাব, বিজিপি হলে খোঁজ নিলে ঢাকা টাইমসকে একই অবস্থার কথা জানিয়েছেন হল কর্তৃপক্ষ। পাশাপাশি একই চিত্রের খবর পাওয়া গেছে ঢাকার বাইরের হলগুলোতেও। যার কারণে হল মালিকরা বেশ মোটা অংকের লোকসান গুনতে চলেছেন।

এ প্রসঙ্গে পূরবী সিনেমা হলের কর্মী পরেশ জানান, শুক্রবার গার্মেন্টস বন্ধ ছিল বিধায় কিছু দর্শক দেখেছিলেন। শনিবার থেকে ধস নেমেছে। সোমবার দুপুরের শো চলেছে হাতে গোনা কিছু দর্শক নিয়ে। সব মিলিয়ে বলা যায়, দর্শক টানতে ব্যর্থ ‘প্রেম চোর’।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :