‘ফিউচার লিডারশিপ প্রোগ্রাম’ শুরু করল দারাজ বাংলাদেশ

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯, ২১:৪৪

দেশের সবচেয়ে জনপ্রিয় ও বৃহত্তম ই-কমার্স প্লাটফর্ম দারাজ বাংলাদেশ শুরু করল ‘দারাজ ফিউচার লিডারশিপ প্রোগ্রাম-২০১৯”। ৮ ডিসেম্বর রাজধানীর দ্যা ওয়েস্টিন হোটেলে দিনব্যাপী অনুষ্ঠিত হয় এই কেইস স্টাডি প্রোগ্রাম।

যেখানে অংশগ্রহণ করে দেশের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের ১২০ জন প্রতিদ্বন্দ্বী। এই প্রোগ্রামের মধ্যদিয়েই বের হয়ে আসবে দেশের ই-কমার্স ব্যবসাক্ষেত্রের ভবিষ্যৎ পথপ্রদর্শকরা। দারাজ বাংলাদেশ প্রোগ্রামটিকে এমনভাবে সাজিয়েছে যাতে অংশগ্রহণকারীদের মাঝে নেতৃত্ব গুণাবলি এবং সামর্থ্যের পূর্ণ বিকাশ ঘটে। এবছর প্রায় ১০ জন ম্যানেজমেন্ট ট্রেইনি দারাজ বাংলাদেশে ক্যারিয়ার শুরু করার সুযোগ পাবেন।

এই প্রোগ্রামে ১৮ মাসের মধ্যে অংশগ্রহণকারীদের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে দায়িত্ব পালনের উপযোগী করে তুলবে প্রতিষ্ঠানটি। এই ১৮ মাসে ম্যানেজমেন্ট ট্রেইনি/ডিএফএলপিরা বিভিন্ন বিভাগে কাজ করার সুযোগ পাবেন। এছাড়াও কেইস স্টাডি কম্পিটিশনে অংশগ্রহণকারী সেরা ৩টি দলের মধ্যে প্রথম বিজয়ী দল পেয়েছে ১৫,০০০ টাকার দারাজ ভাউচার, দ্বিতীয় বিজয়ী দল পেয়েছে ৯,০০০ টাকার ভাউচার এবং তৃতীয় বিজয়ী দল পেয়েছে ৬,০০০ টাকার ভাউচারসহ সার্টিফিকেট ও ক্রেস্ট।

অনুষ্ঠানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের (daraz.com.bd) ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম , চিফ হিউম্যান রিসোর্স অফিসার কাজী মোহাম্মাদ জাফর সাদেক, গ্লোবাল চিফ গ্রোথ অফিসার এডওয়ার্ড ঘিরব্রান্টও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :