বিপিএলের জন্য শ্যালিকার বিয়েতে যাননি শোয়েব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৯, ১১:২০

হায়দরাবাদে বেশ ধুমধাম করেই বিয়ে হয় সানিয়া মির্জার বোন আনম মির্জার। গত বুধবার (১১ ডিসেম্বর) বসেছিল সেই আসর। জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে নিকাহ সম্পন্ন হয়েছিল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আজহারউদ্দিনের পুত্র আসাদের সঙ্গে।

তবে বিয়েতে পরিবারের অন্য সব সদস্যরা উপস্থিত থাকলেও ছিলেন না আনম মির্জার বোনের জামাই শোয়েব মালিক। বঙ্গবন্ধু বিপিএলে অংশ নেওয়ার জন্যই মিস করলেন শালির বিয়ে।

১১ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালস নামে একদিন পর। অর্থাৎ ১২ ডিসেম্বর ঢাকা প্লাটুন ম্যাচ দিয়ে বিপিএল মিশন শুরু করে দলটি। রাজশাহীর হয়ে এবার বিপিএল খেলছেন পাকিস্তানি তারকা শোয়েব। ঢাকা প্লাটুনের বিপক্ষেও ছিলেন তিনি। ব্যাট হাতে অপরাজিত ৩৬ রানও করেন। আর দলের সঙ্গে যোগ দিতে তারও আগে ঢাকায় পা রাখেন শোয়েব।

এ দিকে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর গাঁটছড়া বাঁধলেন সানিয়া মির্জার বোন আনম মির্জা ও আজহারপুত্র আসাদ। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে আনম মির্জা নিজের বিয়ের ছবি পোস্ট করে সবাইকে দেন সুখবরটা।

উল্লেখ্য, তিন বছর আগে হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে বিয়ে হয় সানিয়া মির্জার বোনের। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। তবে শুরুটা জমকালো হলেও বছর দেড়েক পেরোতে না পেরোতেই ডিভোর্স হয় দু’জনের। যদিও বিয়ের কারণ জানা যায়নি।

(ঢাকাটাইমস/১৪ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :