রাশেদ ও অর্ষার ‘লাইলী মজনু’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৯, ১৩:৫৯

লাইলী মজনু শিরোনামে এর আগে চলচ্চিত্র নির্মাণ হয়েছে। এবার নির্মিত হলো নাটক। টিপু আলমের গল্পে নাটকটি রচনা করেছেন সুবাতা রাহিক জারিফা এবং পরিচালনা করেছেন জিয়াউর রহমান জিয়া। নাটকটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন রম্য অভিনেতা রাশেদ সীমান্ত ও নাজিয়া হক অর্ষা।

এরই মধ্যে পূবাইলে ‘লাইলী মজনু’র শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে এডিটিং ও অন্যান্য কাজ। এ কাজও শেষের পথে। নাটকে রাশেদ সীমান্তকে দেখা যাবে একজন গার্মেন্টস কর্মীর ভূমিকায়। অন্যদিকে অভিনেত্রী অর্ষা রয়েছেন কলেজছাত্রীর চরিত্রে।

নাটকের কাহিনিতে দেখা যাবে, লাইলীর প্রেমে পড়ে নোয়াখালী থেকে আসা সহজ-সরল গার্মেন্টস কর্মী মজনু। কিন্তু লাইলীকে পছন্দ করে ভয়ংকর সন্ত্রাসী জগলু। জগলুর ভয়ে লাইলীর দিকে কেউ ভুলেও চোখ তুলে তাকায় না। কিন্তু মজনু নাছোরবান্দা, সে যেকোনো কিছুর বিনিময়ে হলেও লাইলীকে চায়।

লাইলী মজনুকে বুঝায়, সে যেন তার কথা মন থেকে মুছে ফেলে। কারণ, জগলুর লোক জানতে পারলে তার পরিণতি ভয়ংকর হবে। কিন্তু মজনু তার সিদ্ধান্তে অটল। লাইলীকে পাওয়ার জন্য সে জীবন দিতেও রাজি। এ খবর পৌঁছে যায় জগলুর কানে। এরপরই পরিস্থিতি ভিন্ন দিকে মোড় নেয়।

এরপর কী হবে, তা দেখতে হলে চোখ রাখতে হবে বেসরকারি টিভি চ্যানেল বৈশাখীর পর্দায়। আসছে শুক্রবার নাটকটি বৈশাখী টেলিভিশনে রাত ৮টায় প্রচারিত হবে। এছাড়া দেখা যাবে জাগো এন্টারনেইনমেন্টের ইউটিউব চ্যানেলে। নাটকটির বিভিন্ন চরিত্রে রাশেদ-অর্ষা ছাড়াও আছেন শফিক খান দিলু, মিলন ভট্টাচার্য্য, শেলী আহসানসহ অনেকে।

রাশেদ সীমান্ত ও অর্ষা জুটিকে এর আগে ‘মধ্যরাতের সেবা’ নামের একটি নাটকে দেখা গিয়েছিল। সেটি ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছিল। যার ফলে এ দুজনকে নিয়ে আবার নাটক নির্মাণের উদ্যোগ নেন নির্মাতা জিয়াউর রহমান জিয়া। নতুন নাটকে রাশেদ-অর্ষা দর্শকদের কতটা খুশি করতে পারেন, এখন সেটাই দেখার।

ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :