শ্রাবন্তী ঢাকায় আসছেন শনিবার

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২০, ১৪:২৮ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২০, ১৪:০৫

সিনেমার কাজে এর আগেও একাধিক বার ঢাকায় এসেছেন পশ্চিম বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শামীম আহমেদ রনির পরিচালনায় ‘বিক্ষোভ’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য বৃহস্পতিবার আবারও ঢাকায় আসার কথা ছিল এই নায়িকার। কিন্তু তার মামাশ্বশুর মারা যাওয়ায় ওইদিন তিনি আসতে পারেননি।

নতুন খবর অনুযায়ী, আগামীকাল শনিবার ঢাকায় আসবেন শ্রাবন্তী। পরের দিন তিনি এফডিসিতে শুটিংয়ে অংশ নেবেন। সংবাদমাধ্যমকে এ তথ্য জানান প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়ার ব্যবস্থাপক মোহাম্মদ বাদল। তারাই শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’  ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে।

বাদল বলেন, ১০ জানুয়ারি থেকে আমরা শুটিং শুরু করেছি। শুটিংয়ে অংশ নিতে শ্রাবন্তীর বৃহস্পতিবার আসার কথা থাকলেও তার মামাশ্বশুর মারা যাওয়ায় আসতে পারেননি। শনিবার তিনি ঢাকায় আসছেন। তাকে এই ছবিতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে। আশা করছি, রবিবার তাকে নিয়ে শুটিং শুরু করব।’

 ‘বিক্ষোভ’ ছবির কাজে গত বছরের সেপ্টেম্বরেও ঢাকায় এসেছিলেন শ্রাবন্তী। সেবার শুটিং করেছিলেন গাজীপুর। এবার করবেন এফডিসিতে। এই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে আছেন নবাগত শান্ত খান। এর একটি আইটেম গানে দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনকে। আরও আছেন বলিউডেরই আরেক অভিনেতা রাহুল দেব।

ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :