ফরিদপুর আ.লীগের প্রবীণ নেতা বাবু মৃধার ইন্তেকাল

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০২০, ১১:৪১ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০, ১১:৩৭

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ফরিদপুর স্পেশাল জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম রব্বানী বাবু মৃধা ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

বুধবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার বাড়ি ফরিদপুর শহরের ঝিলটুলী এলাকায়।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর খবরে ফরিদপুর জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জাহিদ ব্যাপারী জানান, মরহুমের নামাজে জানাজা বাদ যোহর ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এর আগে তার গ্রামের বাড়ি মধুখালী উপজেলার ম্যাকচামিতে মরদেহ নেওয়া হয়। সেখানে সর্বস্তরের মানুষ তাকে শেষ শ্রদ্ধা জানান।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, ফরিদপুর-১ আসনের এমপি মনজুর হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আরিফুর রহমান দোলন শোক জানিয়েছেন। এছাড়া জেলা আওয়ামী লীগ, ফরিদপুর আইনজীবী সমিতি, ফরিদপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :