গোপীবাগে সংঘর্ষ: আ.লীগ নেতার মামলায় আটক পাঁচ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জানুয়ারি ২০২০, ১৫:৪১ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১৩:৫০
নির্বাচনী প্রচারণার সময় গতকাল গোপীবাগে সংঘর্ষে জড়ায় আওয়ামী ও বিএনপি নেতাকর্মীরা

রাজধানীর ওয়ারী থানার গোপীবাগ এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগ নেতার করা মামলায় বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার ভোরে ওয়ারীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করবে পুলিশ। তবে তাদের নামপরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

ঢাকাটাইমসকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ওয়ারী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ হান্নানুর ইসলাম। তিনি জানান, ‘গোপীবাগের সংঘর্ষের ঘটনায় গতকাল একটি মামলা হয়েছে। সেই মামলায় পাঁচজনকে আটক করা হয়। তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

তবে গতকালের ঘটনায় মামলা করতে গেলেও বিএনপির মামলা নেওয়া হয়নি বলে বিএনপি প্রার্থী ইশরাক হোসেন যে অভিযোগ করেছেন পুলিশ তা অস্বীকার করছে। বিএনপি প্রার্থীর অভিযোগের বিষয়ে পুলিশ কর্মকর্তা হান্নানুর বলেন, ‘আমি গতকাল সারাদিন থানায় ছিলাম। কেউ থানায় ডিউটি অফিসারের রুম পর্যন্তও মামলা করতে আসেনি। মামলা নেওয়া হচ্ছে না এসব গুজব। তারা ধরেই নিয়েছে থানায় গেলে মামলা হবে না; তাই থানায় না এসে এসব কথা বলছে।’

গতকাল বেলা একটার দিকে গোপীবাগে ঢাকা দক্ষিণে বিএনপির মেয়র প্রার্থী ইশরাকের কর্মীদের সঙ্গে আওয়ামী লীগের কর্মীদের সংঘর্ষ হয়। আধা ঘণ্টার বেশি সময় ধরে চলা সংঘর্ষে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। এ সময় দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপ ও গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :