যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২০, ১৭:৩০

যশোরে দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বুধবার সকালে সদর উপজেলার বাহাদুরপুর এলাকায় যশোর-মাগুরা এবং রাজারহাট এলাকার যশোর-খুলনা মহাসড়কে এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামের জরিপ মোল্যার ছেলে মহির উদ্দীন (৬২) ও চুয়াডাঙ্গা সদর উপজেলার ছোট সলুয়া গ্রামের মাহাতাব আলীর ছেলে শাহাবুর মিয়া (৪৫)। নিহত মহির সুন্দরবন কুরিয়ার সার্ভিসের যশোর উপশহর শাখায় নৈশপ্রহরী ও শাহাবুর সবজি ব্যবসায়ী ছিলেন।

নিহত মহির উদ্দিনের ভাতিজা যশোর জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু জানান, সকালে মহির কাজ শেষে উপশহর থেকে সাইকেলে যশোর-মাগুরা মহাসড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। সকাল ৬টার দিকে তিনি সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের মান্দারতলা এলাকায় পৌঁছালে ঢাকা থেকে যশোরগামী এসএ পরিবহনের একটি কাভার্ডভ্যান সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। 

এদিকে, সকালে ব্যবসায়ী শাহাবুর মিয়া একটি পিকআপে করে সদর উপজেলার রাজারহাট থেকে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে যশোর শহরের দিকে যাচ্ছিলেন। সকাল পাঁচটার দিকে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় পিকআপটি মহাসড়কের পাশে রাখা একটি গাড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে শাহাবুর মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, যশোর পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মহির উদ্দীন ও শাহাবুর মিয়া নিহত হয়েছেন। তাদের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে পিকআপটি আটক করা যায়নি।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/কেএম/এলএ)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :