যাত্রাবাড়ীতে বাবার সামনে কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৩৬ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৩

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পূর্ব শত্রুতার জেরে বাবার সামনে ছুরিকাঘাতে এক কিশোরকে খুন করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম ইমন। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় নয়ন নামের এক অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত ইমনের বাবা আবু বক্কর সিদ্দিক ঢাকা টাইমসকে বলেন, দুপুর দুইটার দিকে আমি ও আমার ছেলে গেঞ্জি তৈরির কারখানা থেকে কাজ সেরে বাসায় ফিরছিলাম। ওই সময় গোবিন্দপুর স্কুলের সামনে নয়ন, রাজু, রুবেল, অনিকসহ আরও চার থেকে পাঁচজন আমাদের গতিরোধ করে। এ সময় দুজন আমার দুই হাত ধরে রাখে আর নয়ন নামের একজন ইমনের পেটে ছুরি ঢুকিয়ে দেয়। এরপর ইমন তার হাত থেকে ছুরি নিয়ে নয়নের শরীরে আঘাত করে। পরে আহত অবস্থায় উদ্ধার করে ইমনকে প্রথমে যাত্রাবাড়ীর একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সেখানকার চিকিৎসক তাকে বেলা তিনটার দিকে মৃত ঘোষণা করেন। পরে আহত অবস্থায় নয়নকেও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বর্তমানে সে পুলিশি হেফাজতে ১০৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আবু বক্কর সিদ্দিক বলেন, দুই থেকে তিন দিন আগে রাজু, রুবেল, অনিক, নয়ন মিলে একটি সাইকেল চালাতে গিয়ে তা ইমনের গায়ে তুলে দেয়। এ ঘটনায় উত্তেজিত হয়ে ইমন তাদেরকে কয়েকটি চড়-থাপ্পড় মারে। এ ঘটনায় প্রতিশোধ নিতেই তারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত ইমন যাত্রাবাড়ীর শনির আখড়ার গোবিন্দপুর জাপানিবাজার এলাকায় একটি বাড়িতে থাকত। তিন ভাই এক বোনের মধ্যে সে ছিল সবার বড়। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখানে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা টাইমসকে বলেন, এ ঘটনায় হাসপাতাল থেকে নয়ন নামের একজনকে আটক করা হয়েছে। নিহত ইমনের বাবা আবু বক্কর সিদ্দিক আমাদেরকে জানিয়েছে ঘটনার সময় এই নয়ন সেখানে উপস্থিত ছিল।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :