বাসের সঙ্গে সংঘর্ষের পর মাইক্রোবাসে আগুন, নিহত ৬

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০২০, ০৮:৩৬ | প্রকাশিত : ০৬ মার্চ ২০২০, ০৮:২৫

ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর একটি মাইক্রোবাসে আগুন লেগেছে। এতে মাইক্রোতে থাকা ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন।

শুক্রবার ভোররাত আনুমানিক সাড়ে তিনটার দিকে উপজেলার রামপুর ভাটি কালিসীমা যমুনা ব্রিকফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষের পর মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়।

নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সোহান, সাগর, ইমন ও রিফাত। আহতরা হলেন- শাহিন, বিজয়, আবীর ও জিসান। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হতাহত সবার বাড়ি নারায়ণগঞ্জ জেলায়।

জানা যায়, সুনামগঞ্জ থেকে যাত্রীবাহী বাসটি ঢাকার দিকে যাচ্ছিল। আর মাইক্রোবাসটি সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশে যাচ্ছিল। বিজয়নগর উপজেলার রামপুর ভাটি কালিসীমা যমুনা ব্রিকফিল্ডের সামনে আসার পর যান দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি খাদে পড়ে যায় এবং মাইক্রোবাসটিতে আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যেই মাইক্রোটিতে আগুন ধরে গেলে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে প্রাণ হারান যানটির ছয় যাত্রী। তবে দুর্ঘটনায় বাসের কোনো যাত্রী তেমন আহত হননি।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে ব্যাপক যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে আস্তে আস্তে পরিস্থিতি স্বাভাবিক করে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ পর্যন্ত ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে । দুর্ঘটনার পর মাইক্রোটিতে আগুন ধরে যায়।

ঢাকাটাইমস/৬মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :