করোনা নিয়ে অপ্রয়োজনীয় কথা বলবেন না

ঢাকা টাইমস ডেস্ক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২০, ০৯:১১

জনাব ওবায়দুল কাদের ভাই এবং সুরঞ্জিত সেন গুপ্ত দা ২০০৯-১১ সালে মন্ত্রী না হয়ে দলের নীতিবিরুদ্ধ অনেক উস্কানীমূলক বক্তব্য দিয়েছিলেন। কাওয়াতত্বও তখনকার। সাধারণ মানুষ এবং দলের নেতাকর্মীরা তখন অনেক বিভ্রান্ত হয়েছিলেন। তার পরপরই ওনারা মন্ত্রী হয়েছিলেন, বা নেত্রী ওনাদের মন্ত্রী করেছিলেন। এখন কাদের ভাই ক্ষমতার কেন্দ্রবিন্দুতে।

উনি যা বলেন তাই এখন নাকি বাণী। প্রয়োজনে অপ্রয়োজনে সকাল বিকাল উনি নিয়মিত প্রেস বিফ্রিং করেন। কিন্তু করোনা বিষয়ে উনিসহ কিছু কর্তাব্যক্তিদের সাম্প্রতিক বক্তব্যে জনগণ বিভ্রান্ত হচ্ছেন। দলের নেতাকর্মীরা বিব্রত হচ্ছেন, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।

দলের নগন্য সমর্থক হিসেবে ওনাদের প্রতি অনুরোধ করব সংযত আচরণ করতে। অপ্রয়োজনীয় কথা না বলতে। নিজের সাবজেক্টের বাইরে কথা না বলতে।

করোনা ভাইরাসজনিত সমস্যা পৃথিবীতে প্রথম। তাই এ বিষয়ে সব নেতার জ্ঞান থাকতে হবে তা জনগণ প্রত্যাশা করে না। তাই এমন কিছু বলবেন না যা নিয়ে জনসাধারণের কাছে দলের নিন্মপর্যায়ের কর্মী হিসেবে আমাদের অপদস্থ হতে হয় এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়।

আমাদের সর্বশেষ ভরসা জননেত্রী শেখ হাসিনা এবং স্বাস্থ্য বিষয়ক বিশেষজ্ঞদের এ বিষয়ে নির্দেশনামুলক বক্তব্য দিতে দিন। জননেত্রী শেখ হাসিনাই এ জাতির একমাত্র এবং শেষ ভরসা।

লেখাটি আলাউদ্দিন আহমেদের ফেসবুক থেকে নেয়া

(ঢাকাটাইমস/২৪মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

নির্বাচিত খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :