ঠাকুরগাঁওয়ে সামাজিক দূরত্ব রেখে ত্রাণসামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ এপ্রিল ২০২০, ১৬:৫৫

করোনা ভাইরাসের কারণে দরিদ্র ও ছিন্নমূল মানুষদের খাদ্য সমস্যা নিরসনে জেলা প্রশাসনের উদ্যোগে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন সদর উপজেলার ১নং রুহিয়া ইউনিয়ন, ২১ নং ঢোলারহাট ইউনিয়ন, রুহিয়া পশ্চিম, আখানগর ও বালিয়া ইউনিয়নে কর্মহীন দরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। প্রতিটি ইউনিয়নে ১০০ জন করে পাঁচটি ইউনিয়নে ৫০০ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিজন কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি চাল,৫ কেজি আলু ও ১ কেজি মসুর ডাল, চিনি ১ কেজি, লবন ১ কেজি বিতরণ করা হয়।

১নং রুহিয়া ইউনিয়নে খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান মনিরুল হক বাবু, রুহিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানীসহ অন্যরা।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসনের বরাদ্দ খাদ্যসামগ্রী ঠাকুরগাঁও সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে ক্রমান্বয়ে বিতরণ করা হচ্ছে। এই সময় তিনি মানুষকে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ জানান।

(ঢাকাটাইমস/১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :