করোনায় করণীয় নিয়ে সাংসদ খন্দকার মোশাররফের সভা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২০, ১৬:০৩

‘করোনাভাইরাসের প্রাদুর্ভাব চলাকালে করণীয়’ শীর্ষক আলোচনা সভা ও কর্মপরিকল্পনা গ্রহণ করেছে ফরিদপুর শহর আওয়ামী লীগ। বৃহস্পতিবার দুপুরে শহরতলীর আফসানা মঞ্জিলে এই সভা হয়।

এসময় শহরের ২৭টি ওয়ার্ড কমিটির মাধ্যমে করোনার প্রভাবে কর্মহীন ও দরিদ্র ৩২ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পরিকল্পনা গ্রহণ করা হয়।

সভায় শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল হাসান লেভীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান, পৌর মেয়র শেখ মাহাতাব আলী মেথু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফোয়াদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, করোনার প্রভাবে সারাবিশ্ব টালমাটাল। যার প্রভাব পড়েছে বাংলাদেশেও। সারাদেশে অঘোষিত লকডাউনে এর প্রভাব সব থেকে বেশি পড়েছে দরিদ্র ও দিনমজুর মানুষের উপর। বাংলাদেশ আওয়ামী লীগ জন্ম থেকেই সাধারণ মানুষের জন্য কাজ করেছে, সেই ধারাবাহিকতায় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ফরিদপুর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। যার ধারাবাহিকতায় প্রশাসনের সাথে সমন্বয় করে ৩২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হবে।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :