কর্মকর্তার করোনা, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০২০, ২০:৩১ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ১৮:২৪
ফাইল ছবি

রাষ্ট্রায়ত্ব অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখার একজন জ্যেষ্ঠ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শাখাটি লকডাউন করা হয়েছে। বুধবার শাখায় কর্মরত সবাইকে হোম কোয়ান্টোইনে পাঠানো হয়েছে।

অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা ঢাকা টাইমসকে বিষয় নিশ্চিত করে বলেন, ‘গত রবিবার পর্যন্ত ওই কর্মকর্তা অফিস করেছেন। এরপর অসুস্থ হলে তিনি ছুটি নেন। পরে করোনা পরীক্ষা করান। আজ তার করোনা ধরা পড়ে। একারণে এমডি স্যারের নির্দেশে বেলা সাড়ে ১১টার দিকে প্রিন্সিপাল শাখাটি লকডাউন করা হয়েছে।’

ওই কর্মকর্তা জানান, ওই কর্মকর্তা প্রিন্সিপাল শাখার বৈদেশিক মুদ্রা বিভাগে কর্মরত। ২০১৭ সালে জ্যেষ্ঠ কর্মকর্তা হিসেবে অগ্রণী ব্যাংকে যোগ দেন তিনি।

তিনি আরও জানান, ব্যাংকের প্রিন্সিপাল শাখা বন্ধ ঘোষণা হওয়ায় এখন ব্যাংকের কার্যক্রম চালাতে অনেকটা বিঘ্ন ঘটবে। বাকি সবাইকে কোয়ারেন্টাইনে যেতে বলা হয়েছে।

বুধবার আইইসিডিআরের তথ্য বলছে, দেশে একদিনে নতুন করে আরও ৫৪ জনের শরীরে প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। এর ফলে আক্রান্তের সংখ্যা একলাফে বেড়ে দাঁড়িয়েছে ২১৮ জনে। মোট আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে কোভিড-১৯ এ মৃতের সংখা বেড়ে হয়েছে ২০ জন।

(ঢাকাটাইমস/০৮এপ্রিল/আরএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :