কেক বানাতে ব্যস্ত ঘরবন্দি বলি তারকারা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২০, ১১:৩৯

করোনাভাইরাস প্রতিরোধে লকডাউন চলছে গোটা ভারতজুড়ে। এই সময়ে আর সবার মতো ঘরবন্দি বলিউড তারকারাও। তারা তাদের নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। নিজেদের শখের কাজে পার করছেন সময়। এসময় নিজেদের রান্নার শৈলী কতটা তাও পরখ করছেন দীপিকা-আনুশকারা। চলুন দেখে নেয়া যাক বলিউড তারকাদের মধ্যে কে কী রান্না করলেন ঘরবন্দি থেকে-

দীপিকা পাড়ুকোনের লোভনীয় কেক

দীপিকা পাড়ুকোন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অভিনেতা রণবীর সিংয়ের স্ত্রী তিনি। তবে তার আরো অনেক পরিচয় রয়েছে। তিনি একজন ক্রীড়াবিদ ও সমাজসেবীও। এবার নতুন তালিকায় যুক্ত হলো রাঁধুনি হিসেবে। তিনি তার স্বামীর জন্য চার বেলা রান্না করেছেন। সম্প্রতি তিনি সুস্বাদু স্পঞ্জ কেক বানিয়েছেন। যা দেখতে লোভনীয় হয়েছে।

বাচ্চাদের জন্য বানানো করণের কেক

বাচ্চাদের দেখাশোনা করার ক্ষেত্রে সেরা বাবার তকমা পেয়েছেন বলিউড পরিচালক করণ জোহর। সন্তান ইয়াশ ও রুহিকে নিয়েই কোয়ারেন্টাইনের সময় কাটছে তার। বাচ্চাদের জন্য কেক বানিয়েছেন করণ। শুধু চকোলেট কেক বানিয়েই শেষ করেন নি তিনি। সন্তানদের নামের প্রথম অক্ষর দিয়ে কেকের ওপরে চকোলেট বিন দিয়ে সাজিয়েছেন।

বাবার জন্য আনুশকার চকোলেট কেক

জন্মদিনের আদলে চকোলেট কেক তৈরি করেছেন বলিউড অভিনেত্রী ও ক্রিকেটার বিরাট কোহলি পত্নি আনুশকা শর্মা। তিনি তার বাবার জন্য প্রিয় কেক তৈরি করেছেন। তবে কেক তৈরি শেষে পুরোপুরি খুশি হতে পারেননি তিনি। কারণ আনুশকা যেমনটি চেয়েছিলেন কেক তেমনটি হয়নি। তিনি মনে করেছিলেন বেকিং সোডা ও বেকিং পাউডারের কাজ একই। এই কারণে কেকটি পরিমাণ অনুযায়ী ফোলেনি।

বোনের জন্মদিনে কার্তিক আরিয়ানের নন-বেক কেক

প্রিয় বোনের জন্মদিনে অভিনেতা কার্তিক আরিয়ান তৈরি করেছেন নন-বেক বিস্কিট কেক। যদিও এক্ষেত্রে বোনের সাহায্য নিয়েছেন কার্তিক।

ঢাকা টাইমস/০৯এপ্রিল/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :