সিদ্ধিরগঞ্জে হিজড়াদেরকে ওসির উপহার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২০, ২১:১০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে করোনাভাইরাসের ভয়াল থাবায় নাকাল তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের লোকজনের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক। শুক্রবার দুপুর ৩টায় সিদ্ধিরগঞ্জ থানায় কিছু হিজড়া সম্প্রদায়ের লোকজনের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পিয়াজ, আলু, তেল, লবন ও মাস্ক। এগুলো দিয়ে একটি পরিবার এক সপ্তাহ খাদ্য চাহিদা পূরণ করতে পারবে।

ওসি কামরুল ফারুক বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে লকডাউনে অন্যান্য সম্প্রদায়ের মতো তৃতীয় লিঙ্গের (হিজড়া) সম্প্রদায়ের লোকজনও বর্তমানে মানবেতর জীবনযাপন করছে। সেই বিষয়টি বিবেচনা করে তাদেরকে সহযোগিতার জন্য সিদ্ধান্ত নিয়েছি। তাদের পাশে দাঁড়াতে পেরে নিজের মাঝে শস্তিবোধ করছি। প্রতিদিনই সিদ্ধিরগঞ্জ থানা এলাকার লোকজনের কাছ থেকে ফোন পেয়ে তাদেরকে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। যতদিন এই মহামারী নিয়ন্ত্রণে না আসবে ততদিন আমি আমার সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে থাকব।

তিনি সিদ্ধিরগঞ্জবাসীর প্রতি অনুরোধ করে বলেন, দিন দিন করোনা পরিস্থিতি ভয়াবহতার দিকে ধাবিত হচ্ছে। দয়া করে আপনারা কেউ বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। আপনি বাঁচুন এবং আপনার প্রতিবেশীকে বাঁচতে সহযোগিতা করুন।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :