সিংড়ায় পিকআপবোঝাই ১৯ জন কোয়ারেন্টাইনে

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২০, ১৭:৫২

ঢাকা থেকে ফেরত আসা পিকআপবোঝাই ১৯ জন নারী ও পুরুষকে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠিয়েছেন নাটোরের সিংড়ার ইউএনও নাসরিন বানু। শনিবার দুপুরে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকা থেকে হাইওয়ে পুলিশের নিয়মিত টহল দল তাদের আটক করে। পরে তাদের কালিগঞ্জ রহিম উদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রি কলেজে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়।

আটকদের মধ্যে ১৫ জন সিংড়া উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের হুসেনপুর ও করচমারিয়া এবং চারজন পাশের আত্রাই থানার ধুলাউড়ি গ্রামের বাসিন্দা। তারা সকলে পোশাকাশ্রমিক বলে জানা গেছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত এলাকা ঢাকা গাজীপুর এলাকা থেকে ১৯ জন নারী-পুরুষ একটি পিকআপ যোগে কালিগঞ্জ এলাকায় ফিরছিলেন। পথে চৌগ্রাম এলাকায় টহলরত ঝলমলিয়া হাইওয়ে পুলিশ তাদের আটক করে। পরে ইউএনও নাসরিন বানু তাদের ১৪ দিনের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠান।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু বলেন, করোনা আক্রান্ত এলাকা ঢাকার বিভিন্ন এলাকা থেকে অবৈধ পন্থায় একটি পিকআপ যোগে ফেরার সময় তাদের আটক করে ব্যধতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :