কুমিল্লায় নতুন পাঁচজন করোনায় আক্রান্ত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০, ১৭:১০

কুমিল্লায় নতুন করে আরও পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলার মুরাদনগরে দুজন, তিতাসে একজন, দেবিদ্বারে একজন ও মনোহরগঞ্জে একজন আক্রান্ত হয়েছেন। জেলায় মোট ৪৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. শাহাদাত হোসেন। তিনি জানান, সর্বমোট করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ হয়েছে ১১০৫ জনের। রিপোর্ট পাওয়া গেছে ৭৭৭ জনের।

সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, প্রথমবারের মত উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের একজন ও বাঙ্গরা বাজার থানার উত্তর রামচন্দ্রপুর এলাকার একজনের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। কাজিয়াতল গ্রামের আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে এসেছেন। আক্রান্ত দুজনই জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন।

এছাড়া তিতাস উপজেলার সাতানি ইউনিয়নের নয়াকান্দি গ্রামের এক মহিলার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। আক্রান্ত নারীর বয়স ৩০ বছর। তিনি পাশ্ববর্তী মেঘনা উপজেলা থেকে গত কয়েকদিন আগে এখানে এসেছে।

অন্যদিকে জেলার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া গ্রামের আক্রান্ত ব্যক্তি ঢাকাফেরত। এছাড়াও জেলার দেবিদ্বারের মরিচাকান্দা গ্রামের মৃত শাহজালাল মেম্বারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মৃত শাহজালাল মেম্বার করোনার উপসর্গ নিয়ে মারা যান, পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে।

জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মো. শাহাদাত হোসেন বলেন, পাঁচ আক্রান্ত ব্যক্তি মধ্যে চারজনই পুরুষ। তারমধ্যে একজন নারী। আক্রান্ত বেশির ভাগ ব্যক্তিই পাশাপাশি ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুরফেরত।

অন্যদিকে বৃহস্পতিবার একজন মুয়াজ্জিনসহ নতুন করে তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্ত হলেন ৪৪ জন।

(ঢাকাটাইমস/২৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :