নিজের অভিনীত প্রিয় চরিত্রের কথা জানালেন কাজল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২০, ১০:০৯

তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজল। দুই দশক পার করেছেন বলিউডে। সববয়সী দর্শকের জন্য অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। নিজস্ব ভঙ্গি আর নতুন নতুন চরিত্র অবলীলায় নিজেকে মানিয়ে নেয়া এই অভিনেত্রীর একটি চরিত্র ভীষণ প্রিয়।

সম্প্রতি এক টুইটে তার ভক্তদের প্রশ্নের জবাবে সেই চরিত্রের নাম বললেন।

‘বেখুদি’ ছবিটি দিয়ে ১৯৯২ সালে বলিউডের পর্দায় পা রাখেন কাজল। তার ১৬ তম জন্মদিনে ছবিটির শুটিং শুরু হয়। তবে এ ছবিটি কাজলকে খুব একটা পরিচিতি এনে না দিতে পারলেও ১৯৯৩ সালের ‘বাজিগর’ ছবিটি মাধ্যমে। সুপার হিট হওয়া এই ছবিটিতে তিনি অভিনয় করেছিলেন শাহরুখের বিপরীতে। এরপর ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ’ ‘গুপ্ত’ ‘দুশমান’ ‘পেয়ার তো হোনাহি থা’, ‘পেয়ার কিয়া তো ডারনা কেয়া’ এবং আরো অনেক জনপ্রিয় সিনেমার নানা চরিত্রে অভিনয় করেছেন তিনি।

কিন্তু এক ভক্ত সিনেমায় কাজলের প্রিয় চরিত্র কোনটি তা জানতে চান। তবে অসংখ্য চরিত্রের মাঝে একটি চরিত্র কেই বেছে নিলেন তিনি।

বহু বছর পর কাজল-শাহরুখ জুটিকে যে সিনেমায় দেখা যায় সেই ‘কুচ কুচ হোতা হে’এর দুরন্ত মেয়ের চরিত্রই এ যাবৎকালে কাজলের চোখে সবচেয়ে প্রিয় একটি চরিত্র। চরিত্রটির নাম 'অঞ্জলি'! ঘটনাচক্রে যে দুরন্ত মেয়েটিকে একসময় শাড়ি পরিহিত লজ্জাবনত নারীতে রূপান্তরিত হতে দেখা যায়।

তারপর ‘কাভি খুশি কাভি গাম’ ‘ফানা' ‘মাই নেম ইজ খান’সহ আরো হৃদয়ছোঁয়া সিনেমায় অভিনয় করেছেন কাজল ।

তবুও এই অভিনেত্রী সেই ভক্তের উত্তরে জানান, 'কুচ কুচ হোতা হ্যায়' সিনেমার অঞ্জলি চরিত্রটি তার ভীষণ পছন্দ। শুধু তাই নয়, বাস্তব জীবনে নিজের সঙ্গে এই চরিত্রের অনেক মিলও পান তিনি।

করোনাভাইরাসের কারণে বর্তমানে লকডাউন চলছে। এজন্য ঘরেই কাটছে তার সময়। এই অভিনেত্রী জানান, রান্না থেকে সম্পূর্ণ অবসর নিয়েছেন তিনি। তবে খাবার খেতে খুবই পছন্দ করেন। পছন্দের বিষয় ও জিম করেই সময় পার করছেন।

(ঢাকাটাইমস/০৫মে/টিএটি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :