‘বর্তমান সরকারের ক্ষমতায় কেউ না খেয়ে থাকবে না’

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মে ২০২০, ১৮:০৭

‘দেশে যত বড় দুর্যোগ আসুক, শেখ হাসিনার সরকারের ক্ষমতায় কেউ না খেয়ে থাকবে না।’ মঙ্গলবার সকালে ভোলার চরফ্যাশন উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ত্রাণ বিতরণকালে স্থানীয় সাংসদ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এ কথা বলেন।

এসময় ‘মানুষ মানুষের জন্য কর্মসূচির’ আওতায় চরফ্যাশনের ২১টি ইউনিয়নের এক হাজার আনসার-ভিডিপি ও ২০০ চৌকিদার-দফাদারকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

এসময় সাংসদ বলেন, ‘দেশের দুর্যোগকালে জননিরাপত্তায় আনসার-ভিডিপি বাহিনীর ভূমিকা অনেক। তারা জনগণের সেবার নিজেদের উৎসর্গ করে দেয়। অথচ দু:সময়ে তারা কারো কাছে হাত পাততে পারেনা। তাই আমি তাদের পাশে দাঁড়িয়েছি।’

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, ‘এখানকার সাবেক সাংসদ শুধু ভোটের সময় আসেন।অথচ এ দুর্যোগে কাউকে সহযোগীতা করেননি। আমি শুধু সুসময়ে নয়, মানুষের সংকটের সময়ও পাশে দাঁড়িয়েছি।’

এ ত্রাণ বিতরণ ছাড়াও গত তিন দিনে উপজেলার ১০ হাজার পরিবার এবং ২৮টি কওমি মাদ্রাসা ও এতিমখানায় সাড়ে ১৪ লাখ টাকা অনুদান দিয়েছেন এ সাংসদ।

ত্রাণ বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/৫মে/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :