চট্টগ্রামে অসহায়দের পাশে স্বেচ্ছাসেবক দল

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মে ২০২০, ২৩:১৫

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান বলেছেন, প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে সারাদেশের মানুষ এখন ক্রান্তিকাল অতিক্রম করছে। সরকারি সাধারণ ছুটির কারণে দেশের প্রতিটি সেক্টরের মানুষ আজ দিশেহারা। তাদের খাদ্য ঘাটতি, আর্থিক সংকট সবকিছুর সমিকরণ উল্টো হয়ে যাচ্ছে। তাই বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনা মহামারির প্রথম থেকেই চট্টগ্রামে স্বেচ্ছাসেবক দল নেতাদের উদ্যোগে গরীব অসহায় মানুষের পাশে অবস্থান নিয়েছে। পর্যায়ক্রমে তাদের খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আসছে।

শুক্রবার বিকালে নগরীর প্রবর্তক মোড়ে মিমি সুপার মার্কেটের সামনে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রাশেদ খান বলেন, সারাদেশে বিএনপির নেতাকর্মীরা অসহায় মানুষদের পাশে দাঁড়ালেও অবৈধভাবে ক্ষমতায় আসা আওয়ামী লীগের নেতাকর্মীরা গরীব মানুষের জন্য বরাদ্দকৃত চাল ডালসহ ত্রাণ সামগ্রী আত্মসাত করছে। আওয়ামী লীগের কাছ থেকে জাতি ভালো কিছু আশা করে না। তাই তিনি সমাজের বিত্তশালী ধনী ব্যক্তিদেরকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন

বুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, পাভেল হাসান চৌধুরীসহ মহানগর, থানা ও ওয়ার্ড নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :