শালিখা উপজেলা সমিতি ঢাকার মাসব্যাপী ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মে ২০২০, ২১:০৩ | প্রকাশিত : ২৩ মে ২০২০, ২০:১৮

করোনা মহামারীতে বিপর্যস্ত অসহসয় হতদরিদ্রদের মাঝে ঢাকাস্থ শালিখা উপজেলা সমিতি মাসব্যপী ত্রাণ বিতরণ করেছে। শালিখা উপজেলার আড়পাড়া, তালখড়ি, শতখালি, শালিখা, বুনাগাতি, গঙ্গারামপুর, ধনেশ্বরগাতি ইউনিয়নের প্রায় একহাজার পরিবাবের মাঝে মাসব্যপী নিত্যপ্রয়োজনীয় ভোগ্য পণ্যের এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সমিতির সভাপতি আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ডা. আবুল হাসান মুহম্মদ বাশার ও সাধারণ সম্পাদক এস এম জাহিদুল ইসলামের নেতৃত্বে এ কার্যক্রম পরিচালিত হয়।

শালিখায় অবস্থানরত সমিতির সহসভাপতি মো. ইলিয়াস হোসেন, সাবেক দপ্তর সম্পাদক মো. ফিরোজ কবির, প্রচার সম্পাদক আবু বাশার, সহঃদপ্তর সম্পাদক মো. মিজানুর রহমানসহ সমিতির বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ মৃত্যুভয় উপেক্ষা করে প্রত্যক্ষ তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখেন।

সমিতির সাংগঠনিক সম্পাদক মো. নাহিদুল ইসলাম ও কোষাধ্যক্ষ মো. আলম হোসাইনের আন্তরিক তৎপরতায় তহবিল সংগ্রহে অসামান্য অবদান রাখেন সমিতির উপদেষ্টাগণ, শুভাকাঙ্ক্ষী ও সমিতির সর্বস্তরের আলোক দিশারীরা।

ত্রাণ বিতরণ কার্যক্রমে সমিতির আহ্বানে শত ব্যস্ততার মাঝেও বার বার ছুটে আসেন শালিখা উপজেলার চেয়ারম্যান কামাল হোসেন। এছাড়াও শালিখা উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুপ্রাণিত করেন।

সমিতির সভাপতি ত্রাণতৎপরতায় সবার অবদানকে কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন এবং সবাইকে শুভেচ্ছা জানান।

(ঢাকাটাইমস/২৩মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :