আনসারে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০২০, ২০:৫২
ফাইল ছবি

মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে সারাদেশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৩৪০ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। এই তালিকায় একজন উপ-মহাপরিচালক ছাড়াও ব্যাটেলিয়ন সদস্যরা রয়েছেন। শনাক্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১০৩ জন। আর মারা গেছেন একজন সদস্য।

শনিবার গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় বাহিনীতে ১২ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। আর মোট শনাক্তের ২৮৪ জন ঢাকায় এবং ৫৬ জন জেলা পর্যায়ে ধরা পড়েছে।

বাহিনীর একজন উপ-মহাপরিচালক ছাড়াও ব্যাটালিয়ন আনসার, অঙ্গীভূত আনসার, বিশেষ আনসার, সিগন্যাল অপারেটর, নার্সিং সহকারী, মহিলা আনসার এবং ভিডিপি সদস্যের করোনা শনাক্ত হয়েছে। যারা জাতীয় সংসদ ভবন, ডিএমপি এবং আনসার সদর দপ্তরসহ বিভিন্ন জেলায় কর্মরত ছিলেন। এছাড়া হোম কোয়ারেন্টাইনে আছেন ১৩ জন, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৫২৪ জন।

এর বাইরেও করোনা উপসর্গ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল, রাজারবাগ পুলিশ হাসপাতাল এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ১৭৭ জন সদস্য চিকিৎসাধীন রয়েছেন।

বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ আক্রান্তদের সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন এবং সদস্যদের দ্রুত সুস্থতার জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছেন।

(ঢাকাটাইমস/৩০মে/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :