কুমিল্লায় করোনায় দুই আ.লীগ নেতার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ২৩:১৩

কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। মারা যাওয়া দুই আওয়ামী লীগ নেতা হলেন, কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ড আ.লীগের অর্থ সম্পাদক আবুল বাশার (৬৪) ও কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক আতিকুর রহমান জাহাঙ্গীর (৪৫)।

কুমিল্লা সিটি কর্পোরেশন ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন জানান, বুধবার (৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানেই ওয়ার্ড আ.লীগের অর্থ সম্পাদক আবুল বাশারের মৃত্যু হয়। আবুল বাশার কুমিল্লা নগরীর পুরাতন মৌলভীপাড়া এলাকার পুকুর পাড়ের পূর্বপাড়ের বাসিন্দা ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার লালমাই উপজেলার বড় ধর্মপুর এলাকায়। তিনি দীর্ঘদিন দুবাইপ্রবাসী ছিলেন। প্রায় ২ মাস আগে তিনি দেশে ফিরে আসেন।

অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক আতিকুর রহমান জাহাঙ্গীর মারা গেছেন। বুধবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে তিনি মারা যান। তার বাড়ি ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর গ্রামে। ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল বারী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৪জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :