ক্যান্সার আক্রান্ত ছাত্রলীগ নেতার পাশে সাবেক-বর্তমানরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুন ২০২০, ২৩:৫৪

ব্লাড ক্যান্সারে আক্রান্ত রাজধানীর দক্ষিণখান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম রুবেলের পরিবারের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা। রুবেলের পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে ৪ লাখ টাকার চেক।

অনলাইন গ্রুপ ‘বাংলাদেশ ছাত্রলীগ: ১৯৪৮ থেকে বর্তমান’ এর উদ্যোগে রুবেলকে এই সহায়তা দেওয়া হয়।

‘বাংলাদেশ ছাত্রলীগ: ১৯৪৮ থেকে বর্তমান’ অনলাইন গ্রুপের উদ্যোগে বেশ কিছুদিন ধরে রুবেলের জন্য সাহায্য চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার চালানো হয়।

ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং ‘বাংলাদেশ ছাত্রলীগ: ১৯৪৮ থেকে বর্তমান’ গ্রুপের অ্যাডমিন নাজমুল হুদা ওয়ারেছী চঞ্চল বলেন, এই গ্রুপের উদ্যোগে বেশ কিছুদিন ধরে রুবেলের জন্য সাহায্য চেয়ে আমরা অনেকেই সামাজিক মাধ্যমে স্ট্যাটাস দিয়ে যাচ্ছিলাম। আমরা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে রুবেলের চিকিৎসার জন্য পঞ্চাশ হাজার টাকার চেক সংগ্রহ করেছি। এছাড়া আমরা গ্রুপের পক্ষ থেকে আরও ৩ লাখ ৫০ হাজার টাকা সংগ্রহ করি। জাহিদুল ইসলাম রুবেলকে আমরা মোট ৪ লাখ টাকা হস্তান্তর করি।‘

রুবেলের সাহায্যে এগিয়ে আসাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সমাজের বিত্তবানদেরও রুবেলের সাহায্যে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানান চঞ্চল।

দক্ষিণখান থানা ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ বাপ্পি বলেন, ‘দক্ষিণ খান থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুবেল দীর্ঘ দিন ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত। আমরা আমাদের সকল সদস্য মিলে এতদিন চিকিৎসা চালিয়ে আসছি। রুবেল রাজপথের সাহসী ছাত্রনেতা। আমরা চাই সকলের সহযোগিতায় রুবেল আমাদের মাঝে ফিরে আসুক। সবাই দোয়া করবেন। সহযোগিতার হাত বাড়িয়ে দিন।‘

শুক্রবার চেক হস্তান্তরের সময় সাবেক ছাত্রলীগ নেতা শাহিনুর রহমান টুটুল, বীর আবু আব্বাস, নাজমুল হুদা চঞ্চল, মশিউর রহমান রুবেল, থানা সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৫জুন/কারই/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :