ফরিদপুরে সংবাদকর্মীদের পিপিই দিলো জলিল-আম্বিয়া ফাউন্ডেশন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ১৫:৪১

ফরিদপুরে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীদের মাঝে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করেছে জলিল-আম্বিয়া সহায়তা ফাউন্ডেশন। শনিবার সকালে শহরের একটি চাইনিজ রেস্তোরাঁয় এক অনুষ্ঠানের মাধ্যমে এসব সামগ্রী দেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সাংবাদিক ওয়াহিদ মিলটন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক হাসানুজ্জামান, নাজিম বকাউল, আশিষ পোদ্দার বিমান, কামরুজ্জামান সোহেল, জাকির হোসেন, মফিজুর রহমান শিপন, হারুন আনসারী, কে এম রুবেল, সুজাউজ্জামান জুয়েল, সিরাজুল ইসলাম, তরিকুল ইসলাম হিমেল, খায়রুজ্জামান সোহাগ, কবি ও সাহিত্যিক মাজেদুল হক লিটু প্রমুখ।

অনুষ্ঠানে ফরিদপুর জেলায় ও উপজেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ৩০ জন সাংবাদিককে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস দেয়া হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ওয়াহিদ মিলটন বলেন, করোনা যুদ্ধে পুলিশ ও স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি দেশের সংবাদকর্মীরা সক্রিয়ভাবে অংশ নিচ্ছেন। তাদের সুরক্ষার বিষয়টি মাথায় রেখেই আমরা এই উদ্যোগ নিয়েছি।

তিনি বলেন, সমাজের যারা বিত্তবান রয়েছে তাদেরও এভাবে এগিয়ে আসা দরকার। কারণ সংবাদকর্মীরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে এই দুর্যোগে কাজ করছেন।

(ঢাকাটাইমস/৬জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :