‘করোনায় আক্রান্ত’ দাউদ ইব্রাহিম কি মারা গেছেন?

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুন ২০২০, ২১:২৭ | প্রকাশিত : ০৬ জুন ২০২০, ২১:১৪

দাউদ ইব্রাহিম কি মারা গেছেন? প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে, এমন খবর উষ্ণতা ছড়িয়েছে ভারতের সামাজিক গণমাধ্যমে। একদিন আগে দেশটির গণমাধ্যমে খবর আসে অপরাধ জগতের ডন খ্যাত দাউন ইব্রাহিম ও তার স্ত্রী মেহজাবিন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের ভর্তি করা হয়েছে পাকিস্তানের একটি হাসপাতালে। তার পরদিনই খবর ছড়ায় মৃত্যুর।

কিন্তু দাউদের পারিবারিক ছোট ভাই আনিস ইব্রাহিম ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, দাউদ কিংবা তার পরিবারের কেউ করোনা আক্রান্ত হননি। তারা সুস্থ আছেন। পাকিস্তানেই আছেন।

১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণের মূল হোতা দাউদ ইব্রাহিমকে ভারত এবং রাষ্ট্রপুঞ্জ আন্তর্জাতিক সন্ত্রাসবাদী ঘোষণা দেয়। কিন্তু পুলিশ ও গোয়েন্দাদের চোখ ফাঁকি দিয়ে তিনি বেশ কয়েক দশক ধরে পাকিস্তানে নিরাপদ আশ্রয়ে আছেন।

এর আগেও কয়েকবার আন্ডারগ্রাউন্ডের এই ডনের মৃত্যুর খবর চাউর হয়েছে নানা মহলে।অথচ শেষতক দেখা গেছে, তিনি মারা যাননি। বেঁচেবর্তে আছেন। নিরাপদেই আছেন।

দাউদ ইব্রাহিমের মৃত্যুর খবরটি যে সত্য নয়, এটি জানাজানি হলে সামাজিক গণমাধ্যমেও বিষয়টি অনেকে রসাত্মক মন্তব্য করেন। অনেকে দাউদকে ডব্লিউডব্লিউই তারকা কুস্তিগীর আন্ডারটেকারের সঙ্গে তুলনা করেন। কেউ কেউ লেখেন, ‘‘দাউদ হলেন আসলে আন্ডারটেকার, বার বার মৃত্যুকে মাত দিয়ে ফিরে আসেন তিনি।’

দাউদের মৃত্যুর খবর নিয়ে শুভম ভট্ট নামের এক ব্যক্তি টুইটারে লেখেন, ‘আন্ডারটেকার এবং দাউদ এত বার মৃত্যুকে মাত দিয়ে ফিরে এসেছেন যে যমরাজও হাত তুলে নিয়েছেন। যমরাজ চাকরি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন। মৃত্যুকে ফাঁকি দেওয়ায় দাউদ ছাপিয়ে গিয়েছেন আন্ডারটেকারকেও বলে মন্তব্য করেন সিমরন নামের এক তরুণী। (ঢাকাটাইমস/৬জুন/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

করোনায় একদিনে ৫ হাজারের বেশি প্রাণহানি, আক্রান্ত সোয়া দুই লাখ

বাতাসের মাধ্যমে করোনা ছড়ানোর প্রমাণ পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা

উত্তর মেসিডোনিয়ায় ট্রাক থেকে ১৪৪ বাংলাদেশি উদ্ধার

চীনের প্লেগের ‘উচ্চ ঝুঁকি’ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

চীন যুক্তরাষ্ট্রের ভবিষ্যতের জন্য বড় হুমকি:এফবিআই পরিচালক

একদিনে যুক্তরাষ্ট্র-ব্রাজিলেই আক্রান্ত লক্ষাধিক, মৃত ২৩০০

করোনায় একদিনে আক্রান্ত দুই লক্ষাধিক, মৃত্যু সাড়ে ৫ হাজার

ঘর থেকে বের হলেই মাস্ক পরুন: ব্রিটেনের রয়াল সোসাইটি

করোনা নিয়ে হাসি-তামাশার পর আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট

মিয়ানমারের সেনাপ্রধান ও উপপ্রধানের বিরুদ্ধে ব্রিটেনের নিষেধাজ্ঞা

এই বিভাগের সব খবর

শিরোনাম :