কুমিল্লায় নিখোঁজ পিকআপ ভ্যানচালকের লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২০, ১৩:০০

কুমিল্লার নাঙ্গলকোটে ইউসুফ মহসিন (৪০) নামে এক পিকআপ ভ্যানচালককে লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের শ্রীরামপুর মনতলী ব্রিজের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত ইউসূফ মহসিন শ্রীরামপুর গ্রামের মৃত মন্তু মিয়ার ছেলে। শুক্রবার রাত ৯টার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন এবং তার মোবাইল নম্বরও বন্ধ ছিল বলে জানায় তার পরিবার।

নিহতের বড় ভাই ইয়াছিন জানান, শুক্রবার রাতে হানিফ নামে আরেক পিকআপ ভ্যানের চালকের সঙ্গে নাঙ্গলকোট শান্তিরবাজায় যায় মহসিন। তারপর থেকে মহসিনের মোবাইল নম্বর বন্ধ ছিল। পরে হানিফের কাছে তার সন্ধান জানতে চাইলে সে জানায়, মহসিন তার সঙ্গে শান্তিরবাজার যাওয়ার পর কোথায় গেছেন তা তিনি জানেন না। পরদিন এলাকাবাসী জানায় ব্রিজের পাশে মহসিনের লাশ পড়ে আছে।

ইয়াছিনের অভিযোগ, গত কিছুদিন পূর্বে পার্শ্ববর্তী বাঙ্গড্ডা ইউনিয়নের ছাত্রলীগ নেতা সাইফুলের সঙ্গে পিকআপ ভ্যানের ভাড়া নিয়ে বাকবিতণ্ডা হয়। এ নিয়ে মহসিনকে একাধিকবার হত্যার হুমকি দেয় সাইফুল। পরবর্তীতে সালিশি বৈঠকে তার সমাধান হলেও হত্যার হুমকি দিয়েই যান সাইফুল।

তার অভিযোগ, হানিফের মাধ্যমে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে সাইফুল ও তার লোকজন মহসিনকে হত্যার পর ব্রিজের পাশে লাশ ফেলে গেছে।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার পরিদর্শক (এসআই) শফিক জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

ঢাকাটাইমস/৪জুলাই/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :