ফরিদপুরে বরকত-রুবেলের আরো পাঁচ দিনের রিমান্ড

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২০, ২১:০৬

ফরিদপুর শহর আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের আরও পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার দুপুরে জেলা কারাগারের গেটে জুম অ্যাপসের মাধ্যমে এ রিমান্ড শুনানিতে অংশ নেন বরকত ও রুবেল। শুনানি শেষে ফরিদপুরের এক নম্বর আমলি আদালতের বিচারিক হাকিম ফারুক হোসাইন তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, ২০১৫ সালে তিনটি হত্যার ঘটনায় গ্রাম পুলিশের দায়ের করা একটি মামলার আসামি হিসেবে বরকত ও রুবেলের ১০ দিন করে রিমান্ডের আবেদন জানায় পুলিশ। শুনানি শেষে আদালত তাদের দুজনের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

ফরিদপুরের জেল সুপার আব্দুর রহিম বলেন, জেল গেটে জুম অ্যাপসের মাধ্যমে এ শুনানি অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, গত ৭ জুন রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার মামলার আসামি হিসেবে শহরের বদরপুরসহ বিভিন্ন মহল্লায় অভিযান চালিয়ে বরকত-রুবেলসহ নয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১৬ মে রাতে জেলা আ.লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল সাহা অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ফরিদপুর কোতয়ালি থানায় একটি মামলা করেন।

(ঢাকাটাইমস/৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :