রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জুলাই ২০২০, ১৩:৫৫ | প্রকাশিত : ০৯ জুলাই ২০২০, ১৩:১৭

রাজধানীর রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে ইমিগ্রেশন পুলিশকে চিঠি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ- ডিএমপি। বৃহস্পতিবার পুলিশ সদরদপ্তরের একটি সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশের একজন কর্মকর্তা জানান, রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদের দেশত্যাগের একটি আশঙ্কা রয়েছে। এই কারণেই ইমিগ্রেশন পুলিশকে তাকে দেশত্যাগ করতে না দেওয়ার জন্য বলা হয়েছে।

এদিকে সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে রাজধানীর নাখালপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

করোনা টেস্ট না করে ফলাফল দেয়া, লাইসেন্সের মেয়াদ না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে রাজধানীর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুরের দুটি শাখা সিলগালা করে দেয় র‌্যাব। পরে তার বিরুদ্ধে মঙ্গলবার রাতে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়। মামলায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. সাহেদসহ ১৭ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে রিজেন্ট চেয়ারম্যান সাহেদসহ নয়জনকে পলাতক হিসেবে এজাহারে দেখানো হয়। সেই মামলায় আজ গ্রেপ্তার হয়েছে সাহেদের সহযোগীকে।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এ সময়ে টেস্ট না করে ফলাফল প্রদান করত হাসপাতালটি। এভাবে তারা প্রায় তিন কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এসব অভিযোগে সোমবার রিজেন্টের আটজন কর্মকর্তাকে আটক করা হয়। একইদিন রাতে সাহেদের মালিকানাধীন এই হাসপাতাল থেকে অননুমোদিত র‌্যাপিড টেস্টিং কিট ও একটি গাড়ি জব্দ করা হয়। জব্দ করা গাড়িতে 'ফ্ল্যাগস্ট্যান্ড' ও স্বাস্থ্য অধিদপ্তরের 'স্টিকার' লাগানো ছিল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজনের চোখে ধুলো দিতেই ফ্ল্যাগস্ট্যান্ড ও স্বাস্থ্য অধিদপ্তরের স্টিকার ব্যবহার করা হতো।

ঢাকাটাইমস/৯জুলাই/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :