মাধবপুরের এসিল্যান্ড করোনায় আক্রান্ত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ২৩:১৯

হবিগঞ্জ মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার রাতে রিপোর্টে তার শরীরে করোনা শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ইশতিয়াক আল-মামুন এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার করোনায় আক্রান্ত হওয়ায় খবরে মাধবপুর উপজেলার সাধারণ মানুষ তার সুস্থতা কামনায় ব্যাকুলতা প্রকাশ করেছেন।

জানা গেছে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার করোনা সংকটের শুরু থেকেই মাধবপুরবাসীর পাশে থেকে সার্বক্ষণিক দায়িত্বপালন করেছেন। করোনার সম্মুখসারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন মাধবপুর উপজেলাবাসী।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, সহকারী কমিশনার (ভূমি) শারীরিক অবস্থা ভালো আছে। তার মনোবল শক্ত রয়েছে। তিনি সব ধরনের নিয়ম মেনে চলছেন। মঙ্গলবার রাতে তার করোনা পজিটিভ নিশ্চিত হওয়ার পর মাধবপুর উপজেলা পরিষদের সরকারি বাসায় স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার মুঠোফোনে জানান, এর পূর্বে দুইবার করোনার স্যাম্পল নেয়া হয়েছিল। তখন রিপোর্ট নেগেটিভ এসেছিল। ১২ তারিখ থেকে কিছুটা অসুস্থবোধ করায় আবার স্যাম্পল প্রেরণ করা হয়। ১৪ তারিখ রিপোর্ট পজিটিভ এসেছে।

তিনি বলেন, আমি শারীরিকভাবে সুস্থ আছি। সাস্থ্যসেবা মেনে হোম কোয়ারেন্টাইনে আছি। সকলের নিকট আমার সুস্থতার জন্য দোয়া কামনা করছি। উপজেলাবাসী যেন সুস্থ থাকে ও ভাল থাকে সেই কামনা করছি।

বিভিন্ন শ্রেণিপেশার মানুষের তথ্যমতে, করোনা সংকট শুরু থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার অসহায়দের পাশে ছিলেন। হতদরিদ্রের মাঝে সরকারি ত্রাণ বিতরণ, আক্রান্তদের সহায়তা প্রদান।

পাশাপাশি করোনা প্রতিরোধে তার কঠোরতাও ছিল নজর কাড়ার মত। বিশেষ করে বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ও মাক্স পরা, সরকারি নিয়মে বাইরে দোকানপাট খোলা রাখা বন্ধ করতে দিনরাত পরিশ্রম করে সাধারণ মানুষের হৃদয়ের মাঝে স্থান করে নিয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিল বকেয়ায় সংযোগ বিচ্ছিন্ন, অবৈধ বিদ্যুতে চলছে ইউপি কার্যালয়

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এই বিভাগের সব খবর

শিরোনাম :