স্থগিত হলো অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২০, ১৪:১৩

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রস্তুতির জন্য ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অক্টোবরে টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার। তবে সেই সিরিজ আর হচ্ছে না, দুই বোর্ডের সম্মতিতে স্থগিত হয়েছে সিরিজটি।

১৮ অক্টোবর থেকে শুরু হবার কথা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের। এর আগে ৪,৬ ও ৯ অক্টোবর তিনটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের। ভেন্যু ছিল টাউনসভিল, কেয়ার্ন্স ও গোল্ড কোস্ট।

করোনাভাইরাসের কারণে গত মাসেই টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হবার ঘোষণা আসে। এবার স্থগিত হল অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিহের মধ্যকার এই সিরিজও।

১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত চলবে আইপিএল। এই সময় আইপিএল খেলতে ব্যস্ত থাকবে অস্ট্রেলিয়া ওয়েস্ট ইন্ডিজের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা।

১১-১৭ অক্টোবর সময়ে অস্ট্রেলিয়ৈার ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল। এই সিরিজ এখনো স্থগিত না গলেও যেকোন সময়ে আসতে পারে ঘোষণা।

সেপ্টেম্বরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের ক্রিকেট সিরিজ খেলার কথা অজিদের। এই সিরিজ নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও ইসিবি এখনো তাদের অবস্থান স্পষ্ট করেনি।

সাদা পোশাকে অজিরা ফিরবে ২১ নভেম্বর। পার্থে আফগানিস্তানের বিপক্ষে খেলবে দিবারাত্রির টেস্ট। এরপর আকাঙ্ক্ষিত অস্ট্রেলিয়া-ভারত টেস্ট সিরিজ।

(ঢাকাটাইমস/০৪ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :