জুতা বইছেন সরফরাজ, ক্ষুব্ধ শোয়েব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২০, ১৭:২১

ম্যানচেস্টারে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে একাদশে জায়গা হয়নি পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদের। দ্বাদশ ব্যক্তি হিসেবে সতীর্থদের জন্য মাঠে পানি এমনকি জুতাও বয়ে নিয়ে যাচ্ছেন সরফরাজ। সাবেক পাকিস্তানি অধিনায়কের এমন অবস্থা দেখে রীতিমতো ক্ষুব্ধ শোয়েব আখতার। সরফরাজের সঙ্গে এমন আচরণে পাকিস্তান দলের ম্যানেজমেন্টকে ধুয়ে দিলেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস।

বৃহস্পতিবার ম্যানচেস্টারে ইংল্যান্ড-পাকিস্তান টেস্টের দ্বিতীয় দিনে ৭১ ওভারে দেখা যায় শাদব খানের জন্য মাঠে জুতা বয়ে নিয়ে আসছেন সরফরাজ আহমেদ। নেতৃত্ব হারিয়ে সরফরাজকে দিয়ে এমন কাজ করানো হচ্ছে যা অসম্মানজনক বলেই মন্তব্য করেছেন শোয়েব আখতার।

শোয়েব আখতার বলেছেন, ‘এই ছবিটা আমার ভালো লাগেনি। করাচির একজন ছেলেকে এই কাজ করতে হচ্ছে যেটা ভুল। এটা একজনকে দিয়ে করাতে পারো না যে দেশকে চার বছর নেতৃত্ব দিয়েছে। দেশকে চ্যাম্পিয়ন্স ট্রফি দিয়েছে। তুমি তাকে দিয়ে জুতা বহন করাচ্ছ। যদি ও নিজে ওটা করে থাকে ওকে থামাও। ওয়াসিম আকরাম কখনও আমার জন্য জুতা বয়ে নিয়ে আসেনি।’

সরফরাজের থেকে পাকিস্তানের নেতৃত্ব কেড়ে নেওয়া হয়েছে। টেস্টের নেতৃত্ব আজহার আলী এবং টি-২০ ও ওয়ানডের নেতৃত্ব এখন বাবর আজমকে তুলে দেওয়া হয়েছে। শোয়েব আখতার আরও বলেন, ‘সরফরাজ খুবই দুর্বল মনের মানুষ। আমি বলছি না যে জুতা বয়ে নিয়ে যাওয়া কোনও খারাপ কাজ। কিন্তু প্রাক্তন অধিনায়ককে দিয়ে সেটা করোনা ঠিক নয়।’

যদিও শোয়েব আখতারের এই মন্তব্যকে পাত্তা দিতে নারাজ পাকিস্তান দলের কোচ মিসবাহ উল হক। বরং তিনি বলেছেন, সরফরাজ জুতা বয়ে নিয়ে গিয়ে এটাই প্রমাণ করেছেন যে কত বড় টিম ম্যান।

(ঢাকাটাইমস/৭ আগস্ট/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :