রাজধানীতে দাম্পত্য কলহে স্ত্রী হত্যায় এক ব্যক্তি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২০, ১৮:৪৮

দাম্পত্য কলহের জেরে রাজধানীর মিরপুর এলাকায় রাজিয়া আক্তার (৪৮) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম জহির উদ্দিন বাবর।

শুক্রবার ভোর সারে চারটার দিকে মিরপুরে লেন, ৬ ব্লক-বি ১১ নম্বর বাড়িতে ২য় তলায় এ ঘটনা ঘটে। নিহতের তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।

নিহতের ছেলে মো. জয় জানান, পরিবারসহ তারা মিরপুর মডেল থানাধীন বি-ব্লকের ৬ নম্বর লেনের ১১ নম্বর বাড়িতে ২য় তলায় থাকেন। তার মা গৃহিণী। পারিবারিক কলহের কারণে ভোরে তার মাকে বাসার ভেতরেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন বাবা জহির উদ্দিন বাবর। পরে গুরুতর আহতাবস্থায় তার মাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মিরপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে রাজিয়ার স্বামী জহির উদ্দিন বাবরকে গ্রেপ্তার করা হয়েছে। বাবর দাম্পত্য কলহের জেরে রাজিয়াকে টর্চ লাইট দিয়ে আঘাত করেন। টর্চ লাইটের কাচ ভেঙে ছুরির মত ধারালো হয়ে যায়। এরপরও বাবর ওই টর্চ দিয়ে রাজিয়াকে আঘাত করতে থাকেন। তাতে তিনি গুরুতর জখম হন। ঘটনার সময় তাদের ছেলে, দুই মেয়ে এবং কয়েকজন আত্মীয় বাসায় ছিলেন।ময়নাতদন্তের জন্য রাজিয়ার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪আগস্ট/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :