রাজৈরের সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান খানের ইন্তেকাল

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২০, ২০:৩৭

মাদারীপুরের রাজৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সদস্য শাহজাহান খান আর নেই। বুধবার সকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বীরমুক্তিযোদ্ধা শাহজাহান খানের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন- জাতীয় সংসদের চিফ-হুইপ ও মাদারীপুর-১ আসনের সাংসদ নুর-ই আলম চৌধুরী লিটন, সাবেক নৌমন্ত্রী শাজাহান খান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মাদারীপুর-৩ আসনের সাংসদ আব্দুস ছোবাহান গোলাপ, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল দে, মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ মোতালেব মিয়া, মাদারীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি বেলাল রিজভী ও সাধারণ সম্পাদক সাগর হোসেন তামিমসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বাদ মাগরিব টেকেরহাট বন্দরস্থ আলিয়া মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :